Viral Photos: অনুষ্কা আর সাক্ষী কি ছোটবেলার বন্ধু? দেখুন কী বিরল ছবি প্রকাশ্যে এল...

Anushka Sharma and Sakshi Dhoni: ইন্টারনেট মাঝে-মাঝেই খুব আশ্চর্য করে দেয়। যেমন আইপিএল ফাইনালের আবহে দিল। সোশ্যালমিডিয়ায় এমন ছবি প্রকাশিত হল, তাতে দেখা গেল ছোটবেলার সাক্ষী আর ছোটবেলার অনুষ্কা একই ফ্রেমে! একই স্কুলে তাঁরা পড়েছিলেন নাকি?

Edited By: সৌমিত্র সেন | Updated By: May 30, 2023, 01:17 PM IST
Viral Photos: অনুষ্কা আর সাক্ষী কি ছোটবেলার বন্ধু? দেখুন কী বিরল ছবি প্রকাশ্যে এল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনুষ্কা শর্মার বাবা অধুনা রিটায়ার্ড কর্নেল অজয় কুমার শর্মা একদা অসমে পোস্টিং ছিলেন। সেই সময়েই অনুষ্কা সেন্ট মেরিজ স্কুলে গিয়েছিলেন, ঘটনাচক্রে যে-স্কুলে পড়তেন সাক্ষী! সেই সময়ে একটি ফোটো তোলা হয়েছিল। সেই ছবিটিতেই আরও দুজনের সঙ্গে রয়েছেন অনুষ্কা-সাক্ষীও! সিএসকে ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী আর বলিউড-অভিনেত্রী অনুষ্কা শর্মার এই ছবি দেখে উল্লসিত নেটপাড়া। সকলেই বলাবলি করছেন ধোনি ও বিরাট কোহলির স্ত্রীরা আসলে কৈশোরকালীন বান্ধবী!

আরও পড়ুন; Sara Ali Khan in Kolkata: কলকাতায় ফুচকায় মন মজেছে সারার, নায়িকাকে এক ঝলক দেখতে উপচে পড়ল ভিড়

এর অর্থ, ক্রিকেটের জগতের নিরিখে যে-ভাবে তাঁদের সম্পর্ককে ভাবা হয়ে থাকা বিষয়টা তেমন নয়। মানে, সাক্ষী আর অনুষ্কা পরস্পরের কাছে মোটেই শুধু মহেন্দ্র সিং ধোনির স্ত্রী বা বিরাটের স্ত্রী হিসেবেই পরিচিত নন। তাঁরা পূর্ব-পরিচিত, পুরনো বান্ধবী। ভারতীয় ক্রিকেটের দুই মহাতারকার জীবনসঙ্গিনী হওয়াটাই শুধু তাঁদের মধ্যেকার বন্ধুত্বের কমন ফ্যাক্টর নয়, বরং তাঁরা ওই জগতের দুই বিশাল ব্য়ক্তিত্বের সঙ্গে জীবন শুরু করার আগেই পরস্পরের সঙ্গে পরিচিতই শুধু নন, পরস্পরকে যথেষ্ট ভালো ভাবে চেনেন, তাঁদের পুরনোদিনের ফোটোগ্রাফও আছে!

ছবি উঠেছে কারণ, তাঁরা তো অসমের ওই স্কুলে পড়েওছিলেন। সেই হিসেবে তাঁরা একই স্কুলের ছাত্রী। যে ছবিটি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে, সাক্ষী ও অনুষ্কা দুজনেই উইন্টার আউটফিট পরে আছেন। দুজনেই হাসছেন। তাঁদের স্কুলজীবনের এক মধুর মুহূর্ত যেন ধরা পড়েছে সেখানে।

আরও পড়ুন; Swatantray Veer Savarkar: 'সাভারকার মোটেই ক্ষুদিরাম, ভগৎ সিং বা নেতাজিকে অনুপ্রাণিত করেননি...'

এর আগেও সাক্ষী ও অনুষ্কা পরস্পরের সঙ্গে পূর্বপরিচিত থাকার বিষয়ে কথা বলেছেন। অনুষ্কা জানিয়েছিলেন, তাঁরা দুজনেই একসময়ে অসমে ছিলেন। তাঁরা দুজনেই দুজনের স্কুলেই গিয়েছিলেন! অনুষ্কা আরও জানিয়েছিলেন, সাক্ষী খুবই মজাদার মেয়ে। একটি ছবিতে তিনি দেখেছেন, সাক্ষী যেন পরীর মতো পোশাক পরে আছেন, আর অনুষ্কা নিজে পরেছেন তাঁর আইডল মাধুরীর মতো ঘাঘরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.