দ্বিতীয় বিবাহবার্ষিকী, এতটা পথ পার করে আসার পর কী লিখলেন বিরুষ্কা?

 তাঁদের বিয়েটা এক্কেবারেই চমকে দেওয়ার মতোই ছিল সকলের কাছে।

Updated By: Dec 11, 2019, 02:20 PM IST
দ্বিতীয় বিবাহবার্ষিকী, এতটা পথ পার করে আসার পর কী লিখলেন বিরুষ্কা?

নিজস্ব প্রতিবেদন: দেখতে দেখতে একসঙ্গে দুবছর পার করে ফেললেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ২০১৭র, ১১ ডিসেম্বর ইতালির তাস্কানিতে সাত পাকে বাঁধা পড়েন বিরুষ্কা। এক্কেবারেই সবাইকে চমকে দিয়েই সাত পাকে বাঁধা পড়ার খবর দেন তাঁরা। তাঁদের বিয়েটা এক্কেবারেই চমকে দেওয়ার মতোই ছিল সকলের কাছে।

ইতালির তাস্কানিতে বিরাট-অনুষ্কার বিয়েটা ছিল খানিকটা রূপকথার মতোই। ইতালির তাস্কানিতে আঙুর ক্ষেতের কাছে একটি প্রাসাদে বসে বিরাট-অনুষ্কার বিয়ের আসর। সেই বিয়ের অনুষ্কার বিরুষ্কা ভক্তদের কাছে কিছুটা স্বপ্নের মতোই ছিল।

আরও পড়ুন-'জার্সি' দেখে ৪ বার কেঁদেছেন, স্বীকার করে নিলেন শাহিদ, কিন্তু কেন?

১১, ডিসেম্বর, দ্বিতীয় বিবাহ-বার্ষিকী উপলক্ষে একে অপরের সঙ্গে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় বিশেষ ক্যাপশানে একে অপরকে শুভেচ্ছা জানিয়েছেন বিরুষ্কা জুটি। বিরাট লিখেছেন, ''একটা কথা ভীষণ ভাবেই বাস্তব এটা ভালোবাসা ছাড়া আর কিছুই নয়। যখন ঈশ্বরের আশীর্বাদ যে আমার উপর রয়েছে, সেটা প্রতি মুহূর্তে আমায় অনুভব করায় আমার জীবনসঙ্গী।  তোমার প্রতি আমার অনুভূতিটা এটাই। আমি কৃতজ্ঞ। '' 

আরও পড়ুন-'ছপক'-এর ট্রেলার লঞ্চে গিয়ে অঝোরে কাঁদলেন দীপিকা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

একে অপরের প্রতি ভালোবাসা খানিকটা ঈশ্বর ও ভিক্টর হুগোর দর্শন করার মত বিষয়। ভালোবাসা বিষয়টা শুধু অনুভূতি নয়, তার থেকেও আরও অনেক বেশিকছু। এটা একটা রাস্তায় সঠিক চালক খুঁজে পাওয়ার মত ব্যপার যে তোমার গোটা যাত্রাপথে পথপ্রদর্শকের মতো হয়ে থাকবে। আমি সত্যিই আশীর্বাদধন্য।

আরও পড়ুন-অ্যসিড হামলার পর নিজেকে দেখে আঁতকে উঠল মালতী, ছপকের ট্রেলারে অ্যাসিড হামলার নৃশংসতা দেখলে আপনিও আঁতকে উঠবেন.. 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

১১ ডিসেম্বর, বুধবার বিরুষ্কা জুটির দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন আরও অনেকেই। এদিন সকাল থেকেই শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল।  

.