ছপক: অ্যসিড হামলার পর নিজেকে দেখে আঁতকে উঠল মালতী, ট্রেলারে উঠে এল সত্যি ঘটনা

সেদিন তার উপর ছেলেগুলোর অ্যাসিড ছুঁড়ে মারার ঘটনা তাকে কুড়ে কুড়ে খাচ্ছে। 

Updated By: Dec 10, 2019, 05:29 PM IST
ছপক: অ্যসিড হামলার পর নিজেকে দেখে আঁতকে উঠল মালতী, ট্রেলারে উঠে এল সত্যি ঘটনা

নিজস্ব প্রতিবেদন :  মুখের চামড়া কুঁচকে গিয়েছে। (Deepika Padukone) নষ্ট হয়ে গিয়েছে একটা চোখ, কান দুটোও আর নেই। আয়নায় নিজের এই চেহারা দেখে আঁতকে উঠল মালতী। সে কখনও ভাবতেও পারেনি, একটা হিংসাত্মক ঘটনা এভাবে তার চেহারাকে বিকৃত করে ফেলবে। নিমেষে তছনছ হয়ে যাবে স্বাভাবিক জীবন। প্রথমটা মেনে না নিতে পেরে নিজেকে ঘরে বন্দি করে ফেলে মালতী। সেদিন তার উপর ছেলেগুলোর অ্যাসিড ছুঁড়ে মারার ঘটনা তাকে কুড়ে কুড়ে খাচ্ছে। তবে অবশেষে সব কিছু ভুলে মালতী ঘর থেকে বের হয়। এবারই শুরু হয় তার নতুন লড়াই। 

'ছপাক' (Chaappak) এর ট্রেলারে এভাবেই উঠে এসেছে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের (Laxmi Agarwal) জীবনের গল্প। যা দেখলে আপনিও শিউরে উঠবেন। তবে ট্রেলারে লক্ষ্মীর নাম বদলে রাখা হয়েছে মালতী। 

আরও পড়ুন-মায়ের 'অন স্ক্রিন' চুম্বন দৃশ্য দেখে কী প্রতিক্রিয়া মেয়ের? মুখ খুললেন শ্বেতা তিওয়ারি

আরও পড়ুন-কলকাতায় আমির, দৌড়ালেন হাওড়া ব্রিজে

বাস্তবে অ্যাসিড হামলার (Acid Attack) পর লক্ষ্মীর লড়াই কিন্তু থেমে থাকেনি। বেশকিছুদিন আগে এক সাক্ষাৎকারে লক্ষ্মী আগরওয়াল জানিয়েছিলেন, সিনেমার দুনিয়া যতটা রঙিন, বাস্তব কিন্তু ততটাও নয়। অনেকেই তাঁকে বলেছিলেন কসমেটিক সার্জারি করিয়ে নাও আবার সুন্দর হয়ে যাবে। তবে মোট ৭টা সার্জারির পরও আগের সুন্দর চেহারা তিনি ফিরে পাননি বলে জানিয়েছিলেন লক্ষ্মী আগরওয়াল। তবে তাঁর জীবনের উপর আধারিত চরিত্র মালতী কীভাবে সিনেমার পর্দায় পরিচালক মেঘনা গুলজার তুলতে ধরেছেন? সে ছবি দোষীদের উপযুক্ত শাস্তি দিতে পারবে কিনা সবই 'ছপাক'-এর মুক্তির পরই জানা যাবে।

.