'ছপক'-এর ট্রেলার লঞ্চে গিয়ে অঝোরে কাঁদলেন দীপিকা

ট্রেলার লঞ্চে গিয়ে নিজের অভিনীত ছবি 'ছপক'-এর ট্রেলার দেখে অঝোরে কেঁদে ফেললেন দীপিকা (Deepika Padukone)। 

Updated By: Dec 10, 2019, 05:54 PM IST
'ছপক'-এর ট্রেলার লঞ্চে গিয়ে অঝোরে কাঁদলেন দীপিকা

নিজস্ব প্রতিবেদন: অ্যাসিড হামলায় আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের (Laxmi Agarwal) জীবনের ঘটনাকে কেন্দ্র করে 'ছপক' ছবিটি বানিয়েছেন পরিচালক মেঘনা গুলজার (Meghna Gulzar)। মঙ্গলবার ছিল সেই ছবিরই ট্রেলার লঞ্চ। যাঁরা ইতিমধ্যেই ট্রেলারটি দেখে ফেলেছেন তাঁদের অনেকের চোখেই হয়ত জল এনেছে অ্যাসিড হামলার এই নৃশংসতা। রবিবার ট্রেলার লঞ্চে গিয়ে নিজের অভিনীত ছবি 'ছপক'-এর ট্রেলার দেখে অঝোরে কেঁদে ফেললেন দীপিকা (Deepika Padukone)। 

সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে 'ছপক' ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের সেই ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে মঞ্চে পরিচালকের সঙ্গেই দাঁড়িয়ে রয়েছেন দীপিকা। ছবিটি সম্পর্কে বলতে বলতে গলা ধরে এল অভিনেত্রীর। দিপ্পি বললেন, ''আমি শুধু ভেবেছিলাম, আপনাদের ট্রেলার দেখানো পর আমাদের মঞ্চে উঠতে হবে। তবে ছবিটি নিয়ে আমাদের কখনও কিছু বলতে হবে বলে বুঝতে পারিনি। যখনই আমি এই ছবির ট্রেলার দেখি... '' বলেই কেঁদে ফেলতে দেখা যায় অভিনেত্রীকে। তাঁকে সামলানোর চেষ্টা করেন পরিচালক মেঘনা গুলজার। এর পরে দীপিকা বলেন, '' দুঃখিত আমি ঠিক কথা বলতে পারছি না।''

আরও পড়ুন-রণবীর-আলিয়ার বিয়ের দিন ঠিক! ভূ-স্বর্গেই বসছে বিয়ের আসর?

পরে অবশ্য দীপিকা বলেন, ''আমরা প্রথমে ছবির গল্প শুনি, তারপরই ঠিক করি ছবিটা করব কিনা, এক্ষেত্রে পরিচালক যখন আমায় ছবির গল্প বলেছিলেন। আর ছপকের (Chhapaak Trailer) গল্প শুনেই এটা আমার জীবনের অংশ হয়ে উঠেছিল। মেঘনা (পরিচালক) কে আমি ধন্যবাদ জানাব আমার উপর ভরসা করার জন্য। এই ছবিতে কাজ করাটাই আমার কাছে একটা অসাধারণ অভিজ্ঞতা, আবার ভীষণই আবেগপ্রবণ ঘটনাও বলা যায়। এটা আমার কেরিয়ারের অন্যতম গুরুত্বপূ্র্ণ ছবি। আশা রাখি, আপনারা সকলে ছবিটা দেখবেন। আমার মনে হয় ছবির প্রভাব সকলের উপর পড়বে।'' এরপর ফের একবার গলা ধরে আসে দীপিকার। বলেন, আরও কিছুটা কথা বলতে বলতে দিপ্পি বলেন, আর শব্দ খুঁজে পাচ্ছি না, দুঃখিত।

প্রসঙ্গত, মঙ্গলবার মুক্তি পাওয়া 'ছপক'-এর ট্রেলারে ধরা পড়েছে অ্যাসিড হামলার বিভৎসতা। ছবিতে লক্মীর নাম বদলে মালতী রাখা হয়েছে। তাঁর জীবন অ্যাসিড হামলার পর কতটা কঠিন হয়ে ওঠেছিল, কীভাবে এগিয়েছিল, সেটাই তুলে ধরা হয়েছে ট্রেলারে।

আরও পড়ুন-অ্যসিড হামলার পর নিজেকে দেখে আঁতকে উঠল মালতী, ছপকের ট্রেলারে অ্যাসিড হামলার নৃশংসতা দেখলে আপনিও আঁতকে উঠবেন.. 

.