Arijit Singh: মুসেওয়ালার মতোই পেয়েছিলেন আন্ডারওয়ার্ল্ডের হুমকি, কীভাবে সামলেছিলেন শান্ত স্বভাবের অরিজিৎ সিং?

২০১৫ সালে অরিজিৎ সিং আর তাঁর ম্যানেজার তারসেনকে ফোনে হুমকি দেন আন্ডারওয়ার্ল্ড ডন রবি পূজারি। অরিজিতের থেকে প্রথমে ৫ কোটি দাবি জানায় তাঁরা।

Updated By: May 31, 2022, 03:19 PM IST
Arijit Singh: মুসেওয়ালার মতোই পেয়েছিলেন আন্ডারওয়ার্ল্ডের হুমকি, কীভাবে সামলেছিলেন শান্ত স্বভাবের অরিজিৎ সিং?

নিজস্ব প্রতিবেদন: বলিউডের(bollywood) প্রথম সারির সংগীতশিল্পী অরিজিৎ সিং(Arijit Singh)। অরিজিৎ প্রথম থেকেই শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছে তাঁর কন্ঠের দৌলতে। অরিজিতের গলার প্যাথোস আর তাঁর গায়কীর জাদুতে তিনি অচিরেই হয়ে উঠেছেন সংগীত জগতের সুপারস্টার। তবে সাফল্যের শীর্ষে পৌঁছেও তিনি একই রকম মাটির কাছাকাছি থাকতেই পছন্দ করতেন। এহেন শান্ত স্বভাবের অরিজিৎকে ও একবার পড়তে হয়েছিল আন্ডারওয়ার্ল্ডের হাতে ঠিক যেভাবে সম্প্রতি সিধু মুসেওয়ালার কাছে আন্ডারওয়ার্ল্ড থেকে আসত হুমকির ফোন। 

২০১৫ সালে অরিজিৎ সিং আর তাঁর ম্যানেজার তারসেনকে ফোনে হুমকি দেন আন্ডারওয়ার্ল্ড ডন রবি পূজারি। অরিজিতের থেকে প্রথমে ৫ কোটি দাবি জানায় তাঁরা। সময়মতো সেই টাকা জোগাড় করতে না পারায় বিনা পারিশ্রমিকে বেশ কয়েকটি শো করতে হয়েছিল অরিজিৎকে। এক সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতা শেয়ার করেছিলেন অরিজিৎ। 

অরিজিৎ বলেন, ‘এক শোয়ের সময় এক প্রোমোটারের সঙ্গে শোয়ের ফি নিয়ে খুব দরদাম চলতে থাকে। অনেক কম টাকায় ও শো করতে বলছিল। আমি রাজি না হওয়ায় সেই প্রোমোটার আন্ডারওয়ার্ল্ড ডন রবি পূজারীকে সে কথা জানায়। সেই রবি পূজারী আমার ম্যানেজারকে চাপ দিচ্ছিল। আমি স্টুডিয়োতে থাকলে ফোন ধরি না। সেই ডন আমার ম্যানেজারকে অতিষ্ঠ করে দেয়। ও ভয় পেয়ে আমায় সব জানায়। আমরা পুলিশে অভিযোগ করি। যদিও সেসময় কোনও উপায় ছিল না। আমাকে ফ্রিতে বেশ কয়েকটা শো করতে হয়েছিল।’

আরও পড়ুন: Laal Singh Chaddha: 'সব ছবিতে একই রকম এক্সপ্রেশন আমিরের!' ট্রেলার থেকেই কটাক্ষের মুখে 'লাল সিং চাড্ডা'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.