Arijit Singh Viral Video: মঞ্চে মেজাজ হারিয়ে গালিগালাজ! অরিজিৎকে দেখে অবাক নেটপাড়া...

Arijit Singh: অরিজিৎ সিংয়ের গানের পাশাপাশি মানুষ অরিজিতে মুগ্ধ গোটা দেশ। কখনও তিনি সাধারণ মানুষকে সাহায্যের হাত বাড়ান, কখনও ধোনির পা ছুঁয়ে প্রণাম করেন। পরিস্থিতি যাই হোক, শান্ত মেজাজেই ধরা দেন তিনি। তবে এবার ভাইরাল হয়েছে এমন এক ভিডিয়ো, যা দেখে অবাক নেটপাড়া।

Updated By: Apr 24, 2023, 06:22 PM IST
Arijit Singh Viral Video: মঞ্চে মেজাজ হারিয়ে গালিগালাজ! অরিজিৎকে দেখে অবাক নেটপাড়া...

Arijit Singh Viral Video, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বইয়ের বিলাসবহুল জীবন ছেড়ে জিয়াগঞ্জে সাধারণ জীবনযাপন করেন অরিজিৎ সিং। মাটির সঙ্গে যোগাযোগ তাঁর নিবিড় আর সেই কারণেই তাঁর ব্যবহারও মাটির মানুষের মতোই। এই অরিজিৎকে ভালোবাসায় ভরিয়ে দেন অনুরাগীরা। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে, মঞ্চে মেজাজ হারালেন অরিজিৎ। রাগের মাথায় চিৎকার করে গালিগালাজ করেন সংগীতশিল্পী। ভিডিয়ো দেখে কার্যত হতবাক ফ্যানেরা।

আরও পড়ুন- Tv Actress: ফুটবলারের প্রেমে পড়ে কটাক্ষের মুখে গীতশ্রী, নয়া পোস্টে কড়া জবাব অভিনেত্রীর...

ভিডিয়োটি বেশ কিছু বছর আগের। অরিজিৎকে দেখেই বোঝা যাচ্ছে, ভিডিয়োটি প্রায় বছর দশেক আগের। রকস্টারের নাদান পরিন্দা গানটি মঞ্চে গাইছিলেন অরিজিৎ। হাতে গীটার নিয়ে যখন তিনি গানে ডুব দিয়েছেন তখন আচমকাই তাঁর মাইকটি স্ট্যান্ড থেকে সরে যায়। তখনই মেজাজ হারান তিনি, চিৎকার করে মাইকটি ঠিক করতে বলেন তিনি, সেই সময় অশ্লীল একটি শব্দ বেরিয়ে আসে তাঁর মুখ থেকে। যে কোনও মানুষই বিরক্ত হতে পারেন, রেগে যেতে পারেন, সেটাই স্বাভাবিক। অরিজিতের ক্ষেত্রেও তা অন্যথা হয়নি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by GnG magazine (@gngmagazine)

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভেসে উঠতেই অরিজিৎকে কটাক্ষ করতে শুরু করেন অনেকেই। কেউ তাঁর হিন্দি উচ্চারণ নিয়ে কটাক্ষ করেন কেউ আবার মজাও করেন। এমনকী তাঁর গলার স্বর নিয়েও প্রশ্ন তোলেন। তবে অনেক ফ্যানই অরিজিতের হয়ে ব্যাট ধরেছেন, এক নেটিজেন লেখেন, ‘আমি ওই কনসার্টে ছিলাম। ঐদিন অরিজিতের গলা ধরে ছিল, তা সত্ত্বেও উনি গাইছিলেন’। আরেক নেটিজেন লেখেন, ‘ট্রোল করার আগে দেখুন একটা বদ্ধ জায়গায় গাইছে, ঘেমে গেছে পুরো। তারমধ্যে কেউ মেজাজ হারাতেই পারে।’

আরও পড়ুন- Kisi Ka Bhai Kisi Ki Jaan Box Office Collection: ঈদে বক্স অফিসে সলমান ঝড়! ৩ দিনে আয় ১০০ কোটি...

অন্য এক ব্যক্তি লেখেন, ‘আরে অরিজিতের লুক দেখেই বোঝা যাচ্ছে, সেই সময় বয়স কম ছিল অরিজিতের।’ এক ব্যক্তি লেখেন, ‘গতকালই ওর শো দেখে এলাম। এতো ভালো মনের মানুষ আমি খুব কমই দেখেছি’। সবমিলিয়ে একদল যখন অরিজিৎ সিংকে ট্রোল করে চলেছেন, সেরকমই তাঁর অনুরাগীরা পাশেও দাঁড়িয়েছেন অরিজিতের।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.