Kisi Ka Bhai Kisi Ki Jaan Box Office Collection: ঈদে বক্স অফিসে সলমান ঝড়! ৩ দিনে আয় ১০০ কোটি...

Kisi Ka Bhai Kisi Ki Jaan Box Office Collection: প্রথমদিন এই ছবির কালেকশন ছিল ভারতীয় মুদ্রায় মাত্র ১৫.৮ কোটি। যা সলমানের অন্যান্য ছবির তুলনায় বেশ কম। তাই ছবির ভবিষ্যৎ নিয়ে চিন্তায় ছিলেন খোদ সলমানও। অবশেষে ঈদে চিন্তামুক্তি হল সলমানের। ঈদ ও উইকেন্ড মিলিয়ে গোটা বিশ্ব জুড়ে ১০০ কোটি গন্ডি ছাড়াল এই ছবি।

Updated By: Apr 24, 2023, 03:37 PM IST
Kisi Ka Bhai Kisi Ki Jaan Box Office Collection: ঈদে বক্স অফিসে সলমান ঝড়! ৩ দিনে আয় ১০০ কোটি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৩ দিনেই ১০০ কোটি পার করল সলমান খানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। মুক্তির প্রথম দিন এই ছবি প্রত্যাশা মতো ব্যবসা না করলেও ঈদের দিন বক্স অফিসে ঝড় তোলে এই ছবি। শনিবার ও রবিবার বেশ ভালোই ব্যবসা করেছে এই ছবি। ফারহাদ সামজি পরিচালিত এই ছবি শুধুমাত্র রবিবার ভারতে ব্যবসা করেছে ২৬.৬১ কোটি। প্রথম সপ্তাহ শেষে ভারতে এই ছবির পুরো কালেকশন ৬৮.১৭ কোটি টাকা। তবে সারা বিশ্ব জুড়ে এই ছবির কালেকশন ছাড়িয়েছে ১০০ কোটি।

প্রথমদিন এই ছবির কালেকশন ছিল ভারতীয় মুদ্রায় মাত্র ১৫.৮ কোটি। তবে তার থেকে ঈদে বাড়তে থাকে আয়। দ্বিতীয় দিনে সেই আয় গিয়ে দাঁড়ায় ২৫.৭৫ কোটি টাকা। রবিবার এই ছবির অকুপেন্সি বাড়ে প্রায় ২৮ শতাংশ। বিকেল ও রাতের প্রায় সব শোই ছিল হাউজফুল।

আরও পড়ুন- Chengiz| Jeet: ঈদেই লক্ষ্মীলাভ জিতের, চেঙ্গিজের আয় ছাড়াল কোটির গন্ডি...

সলমানের এই ছবিতে সমস্ত উপকরণই রয়েছে। একদিকে রয়েছে প্রেম, পরিবার তো অন্যদিকে দেখা যায় ভয়ংকর অ্যাকশন। ট্রেলার দেখেই অনেকে বলেছিলেন যে ফিরেছেন পুরনো সলমান। ফারহাদ সামজি পরিচালিত 'কিসি কা ভাই কিসি কি জান' বক্স অফিসে হিট হতে পারে প্রথম থেকেই আশা ছিল সলমান অনুরাগীদের। চার বছর পর ঈদে মুক্তি পেল সলমান খানের ছবি। এছাড়াও এই সিনেমায় বিগ বস খ্যাত অভিনেত্রী শেহনাজ গিলকে প্রথমবার বড় পর্দায় দেখা যায়, তাই এই সিনেমাকে ঘিরে উৎসাহের ঢেউ বয়ে যাচ্ছে তাঁর অনুরাগীদের মধ্যেও।এছাড়াও সলমানের নতুন এই রোম্যান্টিক ফ্যামিলি সিনেমা 'কিসি কা ভাই কিসি কি জান'-এ দেখা যায় পলক তিওয়ারি রাঘব জুয়েল, জগপতি বাবু, ভূমিকা চাওলা ও পূজা হেগড়েকে।

আরও পড়ুন- Swastika Dutta Birthday: শোভনের সঙ্গে বিচ্ছেদের কথা স্বীকার স্বস্তিকার, কিন্তু...

প্রসঙ্গত, বিগত কয়েক বছরে 'দাবাং ৩' , 'অন্তিম- দ্য ফাইনাল ট্রুথ' কিংবা 'রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' - এর মত সিনেমা রিলিজের পরেও বারবার দর্শকদের মন জয়ে ব্যর্থ হয়েছেন বলিউডের ভাইজান সলমান। তবে এই বছরের মেগাহিট 'পাঠান'-এ শাহরুখ খানের সঙ্গে এক পর্দায় ক্যামিও রোলে অভিনয় করার পরে এই বছর পর পর দুটি সিনেমা আসতে চলেছে তাঁর। দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত 'টাইগার ৩' আর তাঁর আগে ঈদে মুক্তি পেল রোম্যান্টিক ফ্যামিলি ড্রামা 'কিসি কা ভাই কিসি কি জান'। প্রথমদিনে প্রত্যাশা মতো ব্যবসা না করলেও ঈদে ও সপ্তাহান্তে গতি পেয়েছে এই ছবি। সবমিলিয়ে ৩ দিনেই বিশ্বজুড়ে ১০০ কোটির গন্ডি পেরোল কিসি কা ভাই কিসি কি জান।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.