Arijit Singh Online Concert: ঘণ্টার পর ঘণ্টা গাইলেন অরিজিৎ, অনুদান পৌঁছবে গ্রামের হাসপাতালে

 সপ্তাহখানেক আগেই মাতৃবিয়োগ হয়েছে অরিজিতের

Updated By: Jun 7, 2021, 12:01 PM IST
Arijit Singh Online Concert: ঘণ্টার পর ঘণ্টা গাইলেন অরিজিৎ, অনুদান পৌঁছবে গ্রামের হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: কথা দিয়েছিলেন ফেসবুকে অনলাইন কনসার্ট করে তা থেকে উঠে আসা সম্পূর্ণ অর্থ দান করবেন গ্রামের চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন খাতে। সেইমতো ঠিক রবিবার রাত ৮ টায় নিজের পেজ থেকে ফেসবুক লাইভে হাজির হলেন অরিজিৎ সিং (Arijit Singh)। রবিবার 'গিভ ইন্ডিয়া'র (Give India) সঙ্গে আয়োজিত এক অনলাইন কনসার্টে (Online Concert) ঘণ্টার পর ঘণ্টা গান গাইলেন অরিজিৎ (Arijit Singh)। দর্শকদের জন্য তাঁর গাওয়া নতুন গান 'জানে বাঁচায়েঙ্গে' উপহার দিলেন গায়ক। বলা বাহুল্য, দর্শকদের মন ছুঁয়ে গেছে এদিন সন্ধের অনুষ্ঠান।

করোনা পরিস্থিতে গ্রামগুলির স্বাস্থ্য পরিকাঠামোর দূর্বিষহ চিত্র উঠে এসেছে বারবার। অনলাইন কনসার্ট থেকে সংগৃহীত অর্থ দিয়ে গ্রামের হাসপাতালগুলির জন্য এমআরআই, সিটি স্ক্যান-এর মতো বিভিন্ন পরীক্ষার যন্ত্রপাতি কিনবেন অরিজিৎ। মহান গায়কের এই মহান উদ্যোগে ফের একবার আপ্লুত ফ্যানেরা।

আরও পড়ুন: Pakistan-র সিরিয়ালে শোনা গেল 'আমার পরান যাহা চায়', মুগ্ধ নেটিজেনরা

 

প্রসঙ্গত, সপ্তাহখানেক আগেই মাতৃবিয়োগ হয়েছে অরিজিতের। করোনা থেকে সেরে ওঠার পরেও ব্রেন স্ট্রোকে প্রয়াত হন গায়কের মা অদিতি সিং। এরপর নিজের এলাকায় সাধারণ মানুষের পাশে দাঁড়াতে মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য দফতরকে পাঁচটি হাই ফ্লো নেজাল অক্সিজেন থেরাপি মেশিন তুলে দেন অরিজিৎ। 

আরও পড়ুন: টানা ২২ দিন পর কোভিড যুদ্ধে জয়ী হয়ে ফিরলেন Monami-র মা, আবেগঘন পোস্ট অভিনেত্রীর

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.