টানা ২২ দিন পর কোভিড যুদ্ধে জয়ী হয়ে ফিরলেন Monami-র মা, আবেগঘন পোস্ট অভিনেত্রীর

 মনামী জানিয়েছেন, গত কয়েক সপ্তাহ ধরে কীভাবে তাঁর পরিবারের উপর দিয়ে ঝড় বয়ে গিয়েছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 6, 2021, 07:59 PM IST
টানা ২২ দিন পর কোভিড যুদ্ধে জয়ী হয়ে ফিরলেন Monami-র মা, আবেগঘন পোস্ট অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদন :  টানা ২২ দিনের লড়াই, অবশেষে কোভিড যুদ্ধে জিতে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অভিনেত্রী মনামী ঘোষের (Monami Ghosh) মা। আর সেকথা নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন মনামী। জানিয়েছেন, গত কয়েক সপ্তাহ ধরে কীভাবে তাঁর পরিবারের উপর দিয়ে ঝড় বয়ে গিয়েছে।

 এমনিতে ইনস্টাগ্রামে বেশ সক্রিয় মনামী (Monami Ghosh)। তবে বেশ কয়েক সপ্তাহ ধরে অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় দেখা যায় নি। আর সেটা যে মায়ের অসুস্থতার কারণে, সেকথা শনিবার খোলসা করেছেন মনামী ঘোষ। অভিনেত্রী লিখেছেন, ''আমায় নিয়ে উদ্বিগ্ন হওয়ার জন্য ধন্যবাদ। হ্যাঁ, আমি বিগত কয়েক সপ্তাহ ধরে ইনস্টাগ্রামে সক্রিয় ছিলাম না। আমার মা কোভিড পজিটিভ (Covid-19) ছিলেন। আর এটা আমার মা, আমার এবং পরিবারের জন্য কঠিন সময় ছিল। গত ২২ দিনের লড়াইয়ের পর এখন তিনি ভালো আছেন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।''

আরও পড়ুন-Dal Lake-এ মেয়ে অন্বেষার সঙ্গে নৌকা বিহার, শিকারা চালকদের গল্প শুনলেন Swastika

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

প্রসঙ্গত, এই মুহূর্তে মনামীকে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ২-র বিচারকের আসনে দেখা যাচ্ছে। খুব শীঘ্রই ওয়েব দুনিয়ায় পা রাখছেন মনামী ঘোষ (Monami Ghosh)। হইচই-এর 'মৌচাক' সিরিজে মৌ বৌদি হয়ে হাজির হতে চলেছেন অভিনেত্রী। ১৮ জুন মুক্তি পাচ্ছে 'মৌচাক'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.