Pakistan-র সিরিয়ালে শোনা গেল 'আমার পরান যাহা চায়', মুগ্ধ নেটিজেনরা

পাক (Pakistan) ধারাবাহিকে বাজল রবি ঠাকুরের (Rabindranath Tagore)  লেখা গান 'আমার পরান যাহা চায়'। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 6, 2021, 08:56 PM IST
Pakistan-র সিরিয়ালে শোনা গেল 'আমার পরান যাহা চায়', মুগ্ধ নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন : মেলালেন তিনি মেলালেন!  ভারত-পাক দ্বন্দ্ব বহুদিনের। তবে সম্প্রতি সেই দ্বন্দ্ব ভুলে দুই দেশকে এক সুন্দর বন্ধনে যিনি বাঁধলেন, তিনি আর কেউ নন, রবীন্দ্রনাথ। পাক (Pakistan) ধারাবাহিকে বাজল রবি ঠাকুরের (Rabindranath Tagore)  লেখা গান 'আমার পরান যাহা চায়'। যা মুগ্ধ হয়ে শুনলেন ধরাবাহিকের দর্শক থেকে নেট দুনিয়ায় মানুষজন। 

হ্যাঁ, ঠিকই শুনছেন। এমনটাই ঘটেছে। সম্প্রতি পাকিস্তানের (Pakistan) হিন্দি ধারাবাহিক 'দিল কেয়া করে'তে এক চরিত্রের গলায় শোনা গিয়েছে 'আমার পরান যাহা চায়'। নেট দুনিয়ায় উঠে আসা ভিডিয়ো ক্লিপে দেখা যাচ্ছে ৪জনকে। তাঁদের মধ্যে এক মহিলা রবীন্দ্রসঙ্গীত (Rabindra Sangeet) গাইছেন। আর বাকিরা মুগ্ধ হয়ে শুনছেন। এদেশের নেটিজেন ভিডিয়োটি শেয়ার করে লিখেছেন, ''রবীন্দ্রসঙ্গীত কোনো সীমানার সীমাবদ্ধতা মানে না...পাকিস্তানের (Pakistan) জনপ্রিয় টেলিভিশন সিরিয়াল "দিল ক্যায়া করে-র একটি দৃশ্য!'' এই পোস্ট থেকেই জানা যাচ্ছে, গানটি গেয়েছেন শর্বরী দেশপাণ্ডে। 'দিল ক্যায়া করে' পরিচালক মেহরিন জাব্বার। অভিনেত্রীর নাম উমনা জায়েদি। পরিচালক মেহরিন জাব্বার-এর ইনস্টাগ্রাম পেজেও ভিডিয়োটি শেয়ার করা হয়েছে।

আরও পড়ুন-বাবা সিঙাড়া বিক্রি করতেন, গরিব বাড়ির মেয়ে Neha Kakkar আজ নামী গায়িকা

পাক ধারাবাহিকের এই ভিডিয়ো ক্লিপ শেয়ার করেছেন খ্যাতনামা অভিনেতা আদিল হুসেন। তাঁর টুইটার পোস্ট থেকে জানা যাচ্ছে, এই পাক ধারাবাহিকে এর আগেও এই রবীন্দ্রসঙ্গীতটি  ব্যবহার করা হয়েছে। 

আদিল হুসেনের শেয়ার করা ভিডিয়ো ক্লিপের নিচে কমেন্টও করেছেন বহু নেটিজেন।

নেটিজেনদের কমেন্ট দেখেই বেশ বোঝা যাচ্ছে পাক ধারাবাহিকে রবীন্দ্রসঙ্গীতের ব্যবহারে তাঁরা মুগ্ধ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.