Aryan Khan: মাদক কাণ্ডে নয়া মোড়, NCB-র হেফাজতে আরিয়ানের বিশেষ বন্ধু

রবিবার মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়েছে আরিয়ান খানকে। 

Updated By: Oct 4, 2021, 11:48 AM IST
Aryan Khan: মাদক কাণ্ডে নয়া মোড়, NCB-র হেফাজতে আরিয়ানের বিশেষ বন্ধু

নিজস্ব প্রতিবেদন: মাদক কাণ্ডে উঠে আসছে একের পর এক নতুন তথ্য । সোমবার NCB-র তরফ থেকে জানানো হয় যে শনিবার ঐ মাদক পার্টিতে উপস্থিত ছিলেন প্রায় ১২০০ থেকে ১৩০০ জন। কিন্তু এনসিবি কর্তাদের লক্ষ্য ছিল আট থেকে নয় জন, তারমধ্যে অন্যতম নাম শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan) ও তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট (Arbaaz Marchent)। যদিও এদিন আরিয়ানের কাছে থেকে কোনও মাদক পাওয়া যায়নি তবে তাঁর বন্ধু আরবাজের কাছে থেকে পাওয়া গেছে চরস। মোবাইল চ্যাটে চরসের দাম নিয়েও কথোপকথন হয় তাঁদের। 

আরও পড়ুন: Aryan Khan: মাদককাণ্ডে গ্রেফতার আরও ৫, আরিয়ানদের কাছ থেকে কী উদ্ধার NCB-র?

আরবাজ ও আরিয়ানকে জিজ্ঞাসাবাদের পর রবিবার এনসিবি মুম্বই থেকে আটক করেছিল আরও একজনকে । এই ব্যক্তির নাম শ্রেয়স নায়ার (Shreyas Nayar)। শ্রেয়স নায়ার আরিয়ান খান এবং আরবাজ মার্চেন্টের বিশেষ বন্ধু। শ্রেয়সের নাম পাওয়া যায় আরিয়ান খান এবং আরবাজ মার্চেন্টের মোবাইল থেকেই। গত কয়েকদিনে বেশ কয়েকবার ড্রাগ নিয়ে কথোপকথন হয়এছে তাঁদের। এনসিবি সূত্রে জানা গেছে, শ্রেয়স নায়ারও ওই রেভ পার্টিতে যোগ দিতে যাচ্ছিলেন, কিন্তু কিছু কারণে তিনি যেতে পারেননি।

NCB সূত্রে জানা গেছে, আরিয়ান খান এবং আরবাজ খান এনসিবিকে সঠিকভাবে বলছেন না যে, কে তাদের মাদক সরবরাহ করতেন? আরবাজ বলছেন যে গোয়ার একজন মাদক সরবরাহকারী তাকে মাদক সরবরাহ করত। মুনমুন জানান, আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে একটি পাঁচতারা হোটেলের কাছে একজন মাদক ব্যবসায়ী তাকে কিছু মাদকদ্রব্য দিয়েছিলেন। কিন্তু সঠিক নাম কেউই বলছেন না। জেরা করার জন্যই সোমবার শ্রেয়স নায়ারকে গ্রেফতার করতে পারে NCB। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.