Pathaan Controversy: ‘পাঠান দেখালে সিনেমা হল জ্বালিয়ে দিন’, প্ররোচনা অযোধ্যার সাধুর

Pathaan Controversy: সোমবার অযোধ্যায় একটি মাটির পাত্র নিয়ে তিনি পুজোয় বসেন। কয়েকটি মন্ত্রোচারণের পর সেই পাত্রটি মাটিতে ছুঁড়ে ফেলে ভেঙে দেন তিনি। এরপর সেই সাধু বলেন, ‘আমি সবাইকে আবেদন করছি, যে যে হলে পাঠান রিলিজ করবে, সেই সেই হলে আগুন লাগিয়ে দিন।'

Updated By: Dec 26, 2022, 08:26 PM IST
Pathaan Controversy: ‘পাঠান দেখালে সিনেমা হল জ্বালিয়ে দিন’, প্ররোচনা অযোধ্যার সাধুর

Pathaan Controversy, Shah Rukh Khan, Deepika Padukone, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘পাঠান’ বিতর্কে উত্তাল গোটা দেশ। এই ছবি বন্ধের ডাক দিয়েছে একাংশ। গেরুয়া রঙের বিকিনি পরার জন্য প্রথমেই সমালোচনার মুখে পড়তে হয় দীপিকা ও শাহরুখ খানকে। এরপরই শাহরুখকে জ্বালিয়ে খুন করার হুমকি দেওয়া হয়। সোমবার ফের হুমকির মুখে পড়তে হয় শাহরুখকে। অযোধ্যার সাধু মোহন্ত পরমহংস দাস সোমবার শাহরুখের পিন্ডদানের রীতি মেনে একটি পুজো করেন, যাকে হিন্দিতে বলে তেরভী। মানুষের মৃত্যুর ১৩ দিন পরেই এই রীতি পালন করা হয়। তাঁর মতে, এটি জিহাদের শেষ, যা ছবির মধ্যে দিয়ে শুরু করেছিলেন শাহরুখ খান নিজেই।

আরও পড়ুন-Anushka Sharma: শ্যুটিং শেষ ‘চাকদা এক্সপ্রেস’-এর, ক্ল্যাপস্টিক হাতে সেটে হাজির ঝুলন

সোমবার অযোধ্যায় একটি মাটির পাত্র নিয়ে তিনি পুজোয় বসেন। কয়েকটি মন্ত্রোচারণের পর সেই পাত্রটি মাটিতে ছুঁড়ে ফেলে ভেঙে দেন তিনি। এরপর সেই সাধু বলেন, ‘আমি সবাইকে আবেদন করছি, যে যে হলে পাঠান রিলিজ করবে, সেই সেই হলে আগুন লাগিয়ে দিন। বলিউড ও হলিউড সমানে সনাতন ধর্মকে নিয়ে মজা করছে, হিন্দু দেব দেবীদের অপমান করছে। পাঠান ছবিতে গেরুয়া রঙের বিকিনি পরে সাধুদের ও ভারতীয়দের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন দীপিকা পাড়ুকোন। কী দরকার গেরুয়া রঙের বিকিনি পরার ও কোনও গানে এরকম নাচার?’

আরও পড়ুন- Sushant Singh Rajput: ‘আত্মহত্যা নয়, খুন হয়েছিলেন সুশান্ত সিং রাজপুত’, বিস্ফোরক দাবি ময়নাতদন্তকারীর

কিছুদিন আগেই শাহরুখ খানকে জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি দেওয়া হয়। বাদশাকে পুড়িয়ে মারার হুমকি দিয়েছিলেন তপস্বী চাভনির মহন্ত পরমহংস আচার্য নামে ওই সাধু। তাঁর বক্তব্য, বেশরম রং গানটিতে ছবি নির্মাতারা গেরুয়া রংয়ের অবমাননা করেছেন। তারপরই তাঁর হুমকি, 'শাহরুখকে জ্যান্ত পুড়িয়ে মারব! যে যে হলে এই সিনেমা দেখানো হবে, সেই সব হলেও আগুন লাগিয়ে দেব।' একইসঙ্গে তিনি 'পাঠান' ছবিটি বয়কটেরও ডাক দেন। ওই সাধু জানিয়েছেন, সনাতন ধর্মের মানুষরা নাগাড়ে এর বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছেন। তিনি বলেন, 'আমরা আজ শাহরুখ খানের পোস্টার পুড়িয়েছি। যদি আমি ফিল্ম জিহাদি শাহরুখ খানের সঙ্গে দেখা করার সুযোগ পাই, তবে আমি তাঁকেও জ্যান্ত পুড়িয়ে মারব।'  প্রসঙ্গত, 'বেশরম রং' বিতর্কে দেশজুড়ে 'পাঠান' ছবিটির বিরুদ্ধে প্রতিবাদ চলছে। এমনকি মুম্বইতে 'পাঠান' ছবির কলাকুশলীদের বিরুদ্ধে মামলাও দায়ের হয়েছে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.