ফের একসঙ্গে ‘বাহুবলী’ ও ‘দেবসেনা’?

এই মুহূর্তে দেশের অন্যতম হার্টথ্রব নায়কের নাম প্রভাস। সৌজন্যে বাহুবলী ২ । বাহুবলী এবং বাহুবলী ২ –তে অভিনয় করে দেশের মানুষের মনে অন্যরকম জায়গা তৈরি করে নিয়েছেন তিনি। তাঁকে ঘিরে এখন উন্মাদনা চরমে। তবে প্রভাস একা নন। তাঁর সঙ্গে জনপ্রিয়তা শীর্ষে রয়েছেন দেবসেনা অনুষ্কা শেঠ্ঠিও। বাহুবলী ২ ছবিতে প্রভাস এবং অনুষ্কার রোম্যান্টিক কেমিস্ট্রি দর্শকদের খুবই পছন্দ হয়েছে। তাঁরা ফের এই জুটিকে দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন। আর দর্শকদের মনের সেই ইচ্ছা এবার পূর্ণ হতে চলেছে। ফের একসঙ্গে রুপোলি পর্দা কাঁপাতে আসছেন তাঁরা।

Updated: May 19, 2017, 04:05 PM IST
ফের একসঙ্গে ‘বাহুবলী’ ও ‘দেবসেনা’?

ওয়েব ডেস্ক: এই মুহূর্তে দেশের অন্যতম হার্টথ্রব নায়কের নাম প্রভাস। সৌজন্যে বাহুবলী ২ । বাহুবলী এবং বাহুবলী ২ –তে অভিনয় করে দেশের মানুষের মনে অন্যরকম জায়গা তৈরি করে নিয়েছেন তিনি। তাঁকে ঘিরে এখন উন্মাদনা চরমে। তবে প্রভাস একা নন। তাঁর সঙ্গে জনপ্রিয়তা শীর্ষে রয়েছেন দেবসেনা অনুষ্কা শেঠ্ঠিও। বাহুবলী ২ ছবিতে প্রভাস এবং অনুষ্কার রোম্যান্টিক কেমিস্ট্রি দর্শকদের খুবই পছন্দ হয়েছে। তাঁরা ফের এই জুটিকে দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন। আর দর্শকদের মনের সেই ইচ্ছা এবার পূর্ণ হতে চলেছে। ফের একসঙ্গে রুপোলি পর্দা কাঁপাতে আসছেন তাঁরা।

সাবধান! হোয়াটস অ্যাপের এই মেসেজটিতে ক্লিক করলেন বিপদ!

কয়েকদিন ধরেই ‘শাহু’ নামের একটি ছবি নাম বারবার আলোচনায় উঠে আসছে। ছবিতে নায়কের ভূমিকায় থাকতে চলেছেন ‘বাহুবলী’ প্রভাস । তবে নায়িকার ভূমিকায় কাকে দেখা যাবে, তা নিয়ে সংশয় রয়েছে। প্রথমে শোনা গিয়েছিল, এই ছবিতে নায়িকার ভূমিকায় থাকতে চলেছেন ক্যাটরিনা কাইফ । কয়েকবার শ্রদ্ধা কাপুর এবং দিশা পাটানির নামও শোনা গিয়েছিল। এবার শোনা যাচ্ছে, কোনও বলিউড ডিভা নন, প্রভাসের বিপরীতে এই ছবিতে থাকতে চলেছেন ‘ দেবসেনা ’ অনুষ্কা শেঠ্ঠিই। অর্থাত্‌, ‘বাহুবলী এবং দেবসেনা’-র সেই ম্যাজিক কেমিস্ট্রি আবার দেখতে পাবেন দর্শকেরা। যদিও সরকারিভাবে ছবির পরিচালক কিংবা প্রযোজকদের কাছ থেকে কিছুই ঘোষণা করা হয়নি।

চোটের জন্য চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে ছিটকে গেলেন মণীশ, দলে এলেন কে জানুন