''বড়দের থেকেই বেয়াদবি শিখেছি'', মন্তব্য ঘিরে ফের বিতর্কে নোবেল

সাক্ষাৎকারে ''বড়দের থেকেই বেয়াদবি শিখেছি'' বলে মন্তব্য করে বসেন নোবেল। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 12, 2020, 04:22 PM IST
''বড়দের থেকেই বেয়াদবি শিখেছি'', মন্তব্য ঘিরে ফের বিতর্কে নোবেল

নিজস্ব প্রতিবেদন : ফের বেলাগাম বাংলাদেশের গায়ক নোবেল। এবার বাংলাদেশের একটি টিভি চ্যানেলে বসে নিজের মন্তব্যের জেরেই ফের বিতর্কে গায়ক। সাক্ষাৎকারে ''বড়দের থেকেই বেয়াদবি শিখেছি'' বলে মন্তব্য করে বসেন নোবেল। 

বাংলাদেশের সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, কয়েকদিন আগেই বাংলাদেশের একটি বেসরকারি চ্যানেলে সাক্ষাৎকার দেন নোবেল। সেখানে প্রশ্নোত্তর পর্ব চলাকালীন নেটিজনদের তাঁকে 'বেয়াদব' কটাক্ষ নিয়ে প্রশ্ন করা হয়। কথা বলতে গিয়ে বাংলাদেশের বিখ্যাত 'মাইলস' ব্যান্ডের শিল্পী শাফিন আহমেদ ও ফুয়াদ আল মুক্তাদিরকে আক্রমণ করে বসেন। 

তিনি বলেন, '''আমি আর কি বেয়াদবি করেছি? শাফিন ভাই তার গান প্রকাশের আগে ফুয়াদ ভাইসহ অনেককেই গালিগালাজ করেছিলেন। আমি কিন্তু তাদের থেকে অনেক বেশি প্রচারের আলোয় এসেছি। কিন্তু আমার চেয়ে বেয়াদবি বেশি করছে ওনারা। আমি ভাই বেয়াদবি বড়দের কাছ থেকে শিখছি। আমাকে কিছু বলে লাভ নেই।''

আরও পড়ুন-ভারতে এলেই গ্রেফতার! নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের ত্রিপুরায়

আরও পড়ুন-করোনাভাইরাসে আক্রান্ত, বাংলাদেশের গায়ক নোবেলের বাবা

সম্প্রতি নোবেলের গাওয়া অ্যালবাম 'তামাশা' মুক্তি পেয়েছে। আর তাঁর সেই অ্যালবাম বিশেষ পছন্দ করেনি শ্রোতারা। ভারত-বাংলাদেশ দুই দেশেরই বহু মানুষ নোবেলের সাম্প্রতিক কার্যকলাপে বেশ বিরক্ত। আর তাতেই সোশ্যাল মিডিয়ায় কিছু নেটিজেন তাঁকে 'বেয়াদব' বলে আক্রমণ করেন। সম্প্রতি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও আক্রমণ করে নোবেলের একটি পোস্ট ঘিরে তীব্র সমালোচনা হয়। নোবেলের বিরুদ্ধে ত্রিপুরাতে FIR ও দায়ের করা হয়।

.