Basanti Chatterjee: টাকার অভাবে চলছে না চিকিত্সা! অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়কে সাহায্যের আবেদন ভাস্বরের...

Bhaswar Chatterjee helps Basanti Chatterjee: আর্থিক সমস্যা বাধা হয়ে দাঁড়াচ্ছে বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়ের চিকিত্সায়। কিছুদিন আগেই ভাস্বর চট্টোপাধ্যায় জানান যে ইতোমধ্যেই বাসন্তী চট্টোপাধ্যায়কে আর্থিক সাহায্য করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ঋতুপর্ণা সেনগুপ্তর উদ্যোগে সিনেটেলের তরফে বাসন্তী চট্টোপাধ্যায়ের মেয়ের হাতে ২৫ হাজার টাকা তুলে দেওয়া হয়েছে। এবার সাধারণ জনগণের কাছে আর্থিক আবেদন করলেন অভিনেতা। 

Updated By: Mar 22, 2024, 03:49 PM IST
Basanti Chatterjee: টাকার অভাবে চলছে না চিকিত্সা! অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়কে সাহায্যের আবেদন ভাস্বরের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ অনেকদিন ধরেই হাসপাতালে জীবন যুদ্ধ চালাচ্ছেন বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়(Basanti Chatterjee)। কিছুদিন আগেই শোনা যায় যে অভিনেত্রীর ড্রাইভার মলয় চাকি, নানা জায়গা থেকে টাকা ধার করে তাঁর চিকিত্সা চালাচ্ছেন। কিছুদিন আগেই ভাস্বর চট্টোপাধ্যায়(Bhswar Chatterjee) জানান যে ইতোমধ্যেই বাসন্তী চট্টোপাধ্যায়কে আর্থিক সাহায্য করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ঋতুপর্ণা সেনগুপ্তর উদ্যোগে সিনেটেলের তরফে বাসন্তী চট্টোপাধ্যায়ের মেয়ের হাতে ২৫ হাজার টাকা তুলে দেওয়া হয়েছে। এবার ফের সাধারণ মানুষের কাছে বাসন্তী চট্টোপাধ্যায়ের চিকিত্সার জন্য আর্থিক সাহায্য চাইলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন- Yash Dasgupta: নির্বাচনে লড়বেন যশ, সমর্থনে হাজির নুসরত...

সোশ্যাল মিডিয়ায় ভাস্বর চট্টোপাধ্যায় লেখেন, 'সকলের প্রিয় অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় অসুস্থ দীর্ঘদিন। ক্যান্সার ছাড়াও নানান ধরনের অসুস্থতা রয়েছে তাঁর। সম্প্রতি কিডনির এবং হার্টের সমস্যার জন্য অনেক দিন আই সি ইউ ভর্তি আছেন। দমদম স্টেশন সংলগ্ন একটি ছোট নার্সিংহোমে ভর্তি রয়েছেন তিনি। পারিবারিক অবস্থা একেবারেই স্বচ্ছল নয়। তার মধ্যে বছরে কয়েকবার অসুস্থ হয়ে নার্সিংহোমে ভর্তি থাকতে হয় তাঁকে। আমরা সবাই যে যার মত করে চেষ্টা করছি। আপনাদেরও পাশে চাই'। পাশাপাশি তিনি অভিনেত্রীর ব্যাংক ডিটেলসও শেয়ার করেন। 

বাসন্তী চট্টোপাধ্যায়কে আর্থিক সাহায্য পাঠান এই অ্যাকাউন্ট নম্বরে-
Basanti Chatterjee
SBI, B.T. Road
Account no- 34560424532
IFSC - SBIN0003721
CIF code -88069126985

দমদমের একটি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। 'গীতা এলএলবি' ধারাবাহিকের শ্যুটিং করছিলেন অভিনেত্রী, এর মাঝেই অসুস্থ হয়ে পড়েন তিনি। ভর্তি করাতে হয় হাসাপাতালে। স্টুডিয়োপাড়াতেই শোনা যায় যে বাসন্তী চট্টোপাধ্যায়ের এক ছেলে ও এক মেয়ে থাকা সত্ত্বেও তাঁর অসুস্থতায় টাকার জোগান দিচ্ছেন তাঁর প্রাক্তন সারথী মলয় চাকি। টাকা ধার করে অভিনেত্রীর চিকিত্সা চালাচ্ছেন তিনি। 

জানা যায় যে এই প্রথম নয়, কিছুদিন আগে প্রথমবার হাসপাতালে ভর্তি হওয়ার সময়ও নাকি ফিক্স ডিপোজিট ভেঙে হাসপাতালের বিল মিটিয়েছিলেন অভিনেত্রী। প্রথম দফায় অভিনেত্রীর হাসপাতালে বিল হয়েছিল ২ লক্ষ টাকা। সেই সময়, বন্ধুদের থেকে টাকা ধার করে বিল দিয়েছিলেন অভিনেত্রীর ড্রাইভার। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর সেই টাকা মিটিয়েছেন বাসন্তীদেবী নিজেই। সেই সময় সাহায্য করতে এগিয়ে আসেনি তাঁর ছেলে মেয়েরা। পরের দফায় হাসপাতালে মাত্র একদিন গিয়েছিলেন অভিনেত্রী জামাই ও অভিনেত্রীর ছেলে-বৌমা। মার্চের শুরুতে ফের হাসপাতালে ভর্তি হয়েছেন বাসন্তীদেবী। দমদমের একটি নার্সিংহোমে তাঁকে ভর্তি করান ড্রাইভার মলয় চাকি। তিনিই যাবতীয় দায়িত্ব পালন করছেন। চিকিত্সকের সঙ্গেও কথা বলছেন, তবে দ্বিতীয়বার হাসপাতালে নাকি তাঁকে নিয়মিত দেখতে আসছেন জামাই-ছেলে-বউমা। 

আরও পড়ুন- Kabir Suman: কবীর সুমনের বিরুদ্ধে 'গান চুরি'-র অভিযোগ! প্রমাণ দিয়ে শিল্পী লিখলেন...

কিছুদিন আগেই জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে অভিনেত্রীর নম্বরে ফোন করে জানা যায় যে দীর্ঘদিনের অসুস্থতা সত্ত্বেও গত এক সপ্তাহ আগে অবধি 'গীতা এলএলবি' ধারাবাহিকের শ্যুটিং করেছিলেন অভিনেত্রী। সাতদিন আগে হঠাত্ই একটু বেশিই অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় হাসপাতালে। দুবার ক্যান্সারের সঙ্গে লড়াই করে বিজয়িনী তিনি। তবে তাঁর পরিবারের তরফে জানা যায় যে এখন নানারকম অসুস্থতা রয়েছে তাঁর। হার্টে পেসমেকার বসানো, কিডনিতে সমস্যা, ইউরিন বন্ধ হয়ে গেছে, শরীর ফুলে যাচ্ছে। বর্তমানে তিনি আগের থেকে ভালো আছেন। জ্ঞান ফিরেছে তাঁর। ধীরে ধীরে শারীরিক উন্নতি হচ্ছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.