ভয়ানক! এ কোন রুদ্র মূর্তিতে ধরা দিলেন 'বাহুবলী'র দেবসেনা

 'বাগমতি' ট্রেলারে এভাবেই ভয়ঙ্কর ভাবে ধরা দিয়েছেন অনুষ্কা শেট্টি। 'বাগমতি'তে তাঁর এই রুদ্র মূর্তি খানিকটা যেন মনে করাচ্ছে ২০০৯ সালে মুক্তি প্রাপ্ত দক্ষিণী সিনেমা 'অরুন্ধতী'র সেই দৃশ্যকে। আর শেষে অনুষ্কার সিংহাসনে বসার ধরণ মনে করাল 'বাহুবলী' শিবগামী দেবীর সিংহাসনে বসার সেই দৃশ্যকে 

Updated By: Jan 8, 2018, 05:28 PM IST
ভয়ানক! এ কোন রুদ্র মূর্তিতে ধরা দিলেন 'বাহুবলী'র দেবসেনা

নিজস্ব প্রতিবেদন: যে কোনও ভুতুড়ে বাড়ির থেকেও ভয়ানক সেই বাড়ি।  লকআপ থেকে বের করে সেখানেই আটকে রাখা হয় তাঁকে। সেখানে তাঁর সঙ্গে যেসব ঘটনা ঘটে, তা ভয়ানক বললেও কম বলা হবে। টেনে হিঁচড়ে ঘরবন্দি করা হল, কখনও বা ছুঁড়ে ফেলে দেওয়া হল। কোনও কিছুই যেন নিজের বশে নেই। নিজেই নিজের হাতের মধ্যেই হাতুড়ি দিয়ে পেরেক গাঁথছেন। অদ্ভুত এক গোলক ধাঁধা। যেন কোনও এক মায়াবী প্রেতাত্মার সঙ্গে লড়ে যাচ্ছেন। ক্রমাগত দুঃস্বপ্নের মতোই   'বাহুবলী' দেবসেনা অনুষ্কা শেট্টির সঙ্গে ঘটে যাচ্ছিল এই সব পৈশাচিক ঘটনা। এসব দৃশ্য যতটাই নৃশংস, ঠিক ততটাই ভৌতিক। 

সোমবার মুক্তি প্রাপ্ত 'বাগমতি' ট্রেলারে এভাবেই ভয়ঙ্কর ভাবে ধরা দিয়েছেন অনুষ্কা শেট্টি। 'বাগমতি'তে তাঁর এই রুদ্র মূর্তি খানিকটা যেন মনে করাচ্ছে ২০০৯ সালে মুক্তি প্রাপ্ত দক্ষিণী সিনেমা 'অরুন্ধতী'র সেই দৃশ্যকে। আর শেষে অনুষ্কার সিংহাসনে বসার ধরণ মনে করাল 'বাহুবলী' শিবগামী দেবীর সিংহাসনে বসার সেই দৃশ্যকে।

যদিও ট্রেলারের প্রথম অংশটা বেশ রোম্যান্টিক। সেখানে সিনেমার নায়কের সঙ্গে রোম্যান্স করতে দেখা যায় অনুষ্কাকে। তবে সিনেমাটি যত এগোবে তা যে রূদ্র মূর্তি ধারণ করবে তা ট্রেলারেই স্পষ্ট। তবে গল্পটিতে কোনও রাজনৈতিক প্রতিহংসা বিষয়ই তুলে ধরা হবে বলে মনে করা হচ্ছে। জি অশোক পরিচালিক ইউভি ক্রিয়েশনের বাগমতি মুক্তি পাচ্ছে ২৬জানুয়ারি।

আরও পড়ুন- হীরক জয়ন্তী বর্ষে গোল্ডেন গ্লোব, তারায় তারায় লেখা হল লস অ্যাঞ্জেলসের নাম

.