Bipasha Basu: মা হলেন বিপাশা বসু, নায়িকার কোল আলো করে এল কন্যাসন্তান

বিয়ের ছয় বছর পর প্রথম সন্তানের আগমন হল বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের জীবনে। অগাস্টেই বিপাশার মা হওয়ার খবর প্রকাশ্যে আনে এই বলি কপল। এরপর থেক প্রায়শই বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন অভিনেতা। 

Updated By: Nov 12, 2022, 03:15 PM IST
Bipasha Basu: মা হলেন বিপাশা বসু, নায়িকার কোল আলো করে এল কন্যাসন্তান
ফোটো- টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বলিউডে সুখবর। শনিবার কন্যাসন্তানের জন্ম দিলেন বিপাশা বসু। ৪৩ বছর বয়সে মা হলেন তিনি। বিয়ের ছয় বছর পর প্রথম সন্তানের আগমন হল বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের জীবনে। অগাস্টেই বিপাশার মা হওয়ার খবর প্রকাশ্যে আনে এই বলি কপল। এরপর থেক প্রায়শই বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন অভিনেতা। প্রসঙ্গত, কিছুদিন আগেই মা হয়েছেন আলিয়া ভাট। 

আরও পড়ুন, Shah Rukh Khan: মুম্বই বিমানবন্দরে শুল্ক দফতরের হাতে আটক শাহরুখ!

কিছুদিন আগেই বিপাশার সাধের আয়োজন করেছিলেন তাঁর মা। একেবারে বাঙালি নিয়ম মেনেই সাধ অনুষ্ঠান সম্পন্ন হয়েছিল। আশীর্বাদ পর্ব মিতে যাওয়ার পর 'মম-টু-বি'-র জন্য আয়োজন করা হয়েছিল পঞ্চব্যঞ্জনের। ভাত, রকমারি ভাজা, ডাল, তারকারি, মাংস, পায়েস এবং আরও নানা বাঙালি পদ সাজিয়ে দেওয়া হয়েছিল নায়িকার।সেদিন গোলাপী গাউনে ধরা দিয়েছিলেন বং তনয়া, করণ সেজেছিলে গাঢ় নীল স্যুটে। ফুল এবং গোলাপি ও বেগুনি রঙের বেলুন দিয়ে সাজানো একটি দেওয়ালের সামনে ছবি তুললেন দু'জনে। দেওয়ালে লেখা ছিল, ''ছোট্ট বানর আসতে চলেছে!"

কিছুদিন আগেই স্ত্রী বিপাশার মা হতে চলা নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেছিলেন অভিনেতা করণ সিং গ্রোভার। তাঁর কথায়, 'অন্তঃসত্ত্বা অবস্থায় একজন মহিলা ঠিক কী কী অনুভূতির মধ্যে দিয়ে যেতে পারে, তার প্রতি মুহূর্তের সাক্ষী আমি। এই সময় একজন মহিলা কী কঠিন লড়াইয়ের মধ্যে দিয়ে যায়, তা ভাষায় প্রকাশ করা যায় না। শরীরের মধ্যে যেন একটা অলৌকিক কিছু ঘটে যাচ্ছে। ঈশ্বর, সৃষ্টিকর্তা যেন আমাদের বুঝিয়ে দিচ্ছেন নিঃস্বার্থ ভালোবাসা ঠিক কী হতে পারে। মাসের পর মাস আমি শুধু অবাক দৃষ্টিতে এর সাক্ষী থেকে যাচ্ছি, যার অনুভূতি সবসময় প্রকাশ করাও সম্ভব নয়।'  

প্রসঙ্গত, ১৬ অগস্ট সকালে ইনস্টাগ্রামে করণের সঙ্গে জোড়া ছবি শেয়ার করে এই সুসংবাদ দিয়েছিলেন বিপাশা নিজেই। ইনস্টাগ্রামে বিপাশা লিখেছিলেন, 'জীবনে একটা নতুন সময় আসতে চলেছে। নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে। জীবনের প্রিজমে একটা নতুন স্বতন্ত্র আলোক রেখা যোগ হতে চলেছে। আমরা যা ছিলাম, তার থেকে আরও একটু বেশি পরিপূর্ণ হতে চলেছি।'    

আরও পড়ুন, Pori Moni: ছেলের তিনমাসের জন্মদিনে গলল বরফ! মিটল পরী-রাজের দাম্পত্য কলহ?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.