Bipasha Basu : 'বিপাশার শরীরে বাড়ছে আরও একটা শরীর, আমি তারই সাক্ষী', আবেগঘন করণ

করণ সিং গ্রোভারের সঙ্গে দীর্ঘ ৬ বছরের বিবাহিত জীবন। অবশেষে মা হতে চলেছেন বিপাশা বসু। বিপাশা ও করণের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। নতুনভাবে জীবন শুরু হওয়ার আগে অন্তঃসত্ত্বাকালীন এই সময়টা চেটেপুটে উপভোগ করছেন বিপাশা। এই সময়টা যাতে হবু মা-র হাসিখুশি কাটে সেজন্য প্রতি মুহূর্তে বিপাশার পাশে পাশে থাকছেন করণ। বাবা হওয়া নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটা আবেগঘন পোস্ট করছে অভিনেতা করণ সিং গ্রোভার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 24, 2022, 05:27 PM IST
Bipasha Basu : 'বিপাশার শরীরে বাড়ছে আরও একটা শরীর, আমি তারই সাক্ষী', আবেগঘন করণ

Bipasha Basu, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: করণ সিং গ্রোভারের সঙ্গে দীর্ঘ ৬ বছরের বিবাহিত জীবন। অবশেষে মা হতে চলেছেন বিপাশা বসু। বিপাশা ও করণের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। নতুনভাবে জীবন শুরু হওয়ার আগে অন্তঃসত্ত্বাকালীন এই সময়টা চেটেপুটে উপভোগ করছেন বিপাশা। এই সময়টা যাতে হবু মা-র হাসিখুশি কাটে সেজন্য প্রতি মুহূর্তে বিপাশার পাশে পাশে থাকছেন করণ। বাবা হওয়া নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটা আবেগঘন পোস্ট করছে অভিনেতা করণ সিং গ্রোভার।

ঠিক কী লিখেছেন করণ সিং গ্রোভার?

করণের কথায়, একসঙ্গে অসংখ্য অনুভূতির সংমিশ্রণ। সব নতুন কিন্তু তারপরেও যেন পরিচিত...কোনওভাবেই অপরিচিত নয়। আমার অনুভূতি বলছে এটা ভীষণই মূল্যবান, সবচেয়ে সুন্দর স্বপ্ন, যেমনটা আমার ডিএনএ-তে এম্বেড করা আছে। এমন একটা অনুভূতি যেটা এত তীব্র যে তার বহিঃপ্রকাশ করতে পারছি না।  ভয় লাগছে, কারণ এত আনন্দের বহিঃপ্রকাশ ঘটলে তা আতশবাজির মতো বিস্ফোরিত হতে পারে।' করণ আরও লিখেছেন, যখন প্রথম জানলাম অন্তঃসত্ত্বা হওয়ার কথা, জানলাম আমাদের জীবনে ছোট্ট একটি সংস্করণ আসছে, ছোট্ট একটা মাঙ্কি বেবি আসছে। ভয় পেয়ে গিয়েছিলাম এটা ভেবে যে কী ঘটতে চলেছে। আমার শরীরের প্রতিটা কোষ ভালোবাসা আর আনন্দে উদ্বেলিত হয়ে উঠেছিল। কখনও ভাবতেও পারিনি, অনুভূতি এত তীব্র হতে পারে। যেন কিছু বুঝে উঠতে পারছিলাম না, তবে এটা এমন একটা কিছু যেটা আমার আয়ত্তের মধ্যে ছিল না। তারপর থেকে প্রতিটা মিনিট, প্রতিটা দিন সেই একই অনুভূতি রয়ে গিয়েছে।'

করণ জানিয়েছেন, অন্তঃসত্ত্বা অবস্থায় একজন মহিলা ঠিক কী কী অনুভূতির মধ্যে দিয়ে যেতে পারে, তার প্রতি মুহূর্তের সাক্ষী আমি। এই সময় একজন মহিলা কী কঠিন লড়াইয়ের মধ্যে দিয়ে যায়, তা ভাষায় প্রকাশ করা যায় না। শরীরের মধ্যে যেন একটা অলৌকিক কিছু ঘটে যাচ্ছে। ঈশ্বর, সৃষ্টিকর্তা যেন আমাদের বুঝিয়ে দিচ্ছেন নিঃস্বার্থ ভালোবাসা ঠিক কী হতে পারে। আমি শুধু অবাক দৃষ্টিতে এই মাসগুলির সাক্ষী থেকে যাচ্ছি, যার অনুভূতি সবসময় প্রকাশ করাও সম্ভব নয়।'

আরও পড়ুন- বারাণসীর ঘাটে উড়ছে 'প্রজাপতি' ধরতে ছুটছেন মিঠুন ও দেব

করণের কথায়, 'এই সময়টা আমি প্রতিটা মুহূর্তে নিজেকে বদলানোর চেষ্টা করে চলেছি। সরাক্ষণ চেষ্টা করে চলেছি, কী করে নিজে প্রতিদিনের জীবনের অঙ্গ। আমার মনে হয় কীভাবে এটাকে শব্দে বয়ান করব আমি তার অপেক্ষা রয়েছি।' প্রসঙ্গত ২০১৫ সালে 'Alone' ছবির শুটিংয়ে করণের সঙ্গে পরিচয় হয় বঙ্গতনয়া বিপাশার। সেই পরিচয়ই দ্রুত প্রণয়ের গভীরতা পায়। ২০১৬ সালে বাঙালি রীতি মেনে করণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিপস। বিয়ের পর ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের নিয়ে ধুমধাম করে রিসেপশন পার্টিরও আয়োজন করেছিল নবদম্পতি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.