Varanasi : বারাণসীর ঘাটে উড়ছে 'প্রজাপতি' ধরতে ছুটছেন মিঠুন ও দেব

বারাণসীর রাস্তায় চলছিল শ্যুটিং, সেখানেই অতি সাধারণ চেক শার্টে দেখা গেল মিঠুন চক্রবর্তীকে। মাটির ভাঁড়ে চায়ে চুমুক দিতে না দিতেই তাঁর সামনে এসে হাজির এক ব্যক্তি। মিঠুনকে সামনে পেয়ে তাঁর গলায় সাদা উত্তরীয় পরিয়ে দিলেন। মিঠুনও হাসি মুখেই তাঁর পাশে দাঁড়িয়ে সেলফির জন্য পোজ দিলেন। পিছন থেকে একঝলক দেখা গেল দেবকে। নীল জামা গায়ে জনতার ভিড়ের মাঝে দাঁড়িয়ে চায়ে চুমুক দিতে দেখা গেল তাঁকেও। চারপাশে তখন মিঠুন-দেবের শ্যুটিং দেখতে উৎসাহী আম জনতার ভিড়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 24, 2022, 03:07 PM IST
Varanasi  : বারাণসীর ঘাটে উড়ছে 'প্রজাপতি' ধরতে ছুটছেন মিঠুন ও দেব

Mithun Chakraborty, Dev, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বারাণসীর রাস্তায় চলছিল শ্যুটিং, সেখানেই অতি সাধারণ চেক শার্টে দেখা গেল মিঠুন চক্রবর্তীকে। মাটির ভাঁড়ে চায়ে চুমুক দিতে না দিতেই তাঁর সামনে এসে হাজির এক ব্যক্তি। মিঠুনকে সামনে পেয়ে তাঁর গলায় সাদা উত্তরীয় পরিয়ে দিলেন। মিঠুনও হাসি মুখেই তাঁর পাশে দাঁড়িয়ে সেলফির জন্য পোজ দিলেন। পিছন থেকে একঝলক দেখা গেল দেবকে। নীল জামা গায়ে জনতার ভিড়ের মাঝে দাঁড়িয়ে চায়ে চুমুক দিতে দেখা গেল তাঁকেও। চারপাশে তখন মিঠুন-দেবের শ্যুটিং দেখতে উৎসাহী আম জনতার ভিড়।

বারাণসীতে 'প্রজাপতি' ছবির শ্যুটিংয়ে এমনই একটি দৃশ্য উঠে এসেছে নেট দুনিয়ায়। দেবে ফ্যান পেজের তরফেই শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো। ক্যাপশানে লেখা 'প্রজাপতি' শ্য়ুটিংয়ের খণ্ড দৃশ্য। একই সঙ্গে ফ্যানপেজে আরও একটি ভিডিয়োও শেয়ার করা হয়েছে। যেখানে বারাণসী স্টেশনে সবুজ রঙের একটি রিকশা চড়তে দেখা গেল দেবকে। গালে হাত দিয়ে কিছুটা লাজুক চেহারায় বসে ছিলেন সাংসদ, অভিনেতা। চালক রিকশা টেনে একটু এগোতেই রিকশায় চড়ে বসলেন মিঠুন চক্রবর্তীও। একইভাবে তখন সেখানেও শ্যুটিং দেখতে লোকে লোকারণ্য। ইনস্টাগ্রামে উঠে আসা এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

অভিজিৎ সেনের ছবি 'প্রজাপতি'-তে, বাবা-ছেলের ভূমিকায় দেখা যাবে মিঠুন চক্রবর্তী ও দেবকে। সম্প্রতি ছবির শ্যুটিং শেষ হয়েছে। 'প্রজাপতি'র বেশকিছুটা অংশের শ্যুটিং কলকাতাতে হয়েছে। কিছুদিন আগেই সল্টলেকের আই এ ব্লকের একটি বাড়িতে এই ছবির শ্যুটিং হয়, তারপর সেখান থেকেই 'প্রজাপতি'র টিম পৌঁছয় বারাণসীতে। এর আগে এই ছবি প্রসঙ্গে Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে মিঠুন চক্রবর্তী বলেছিলেন, 'সিনেমার নাম প্রজাপতি। আমি আর দেব আছি। মিষ্টি একটা হিরোইন আছে। ডেঞ্জারেস অভিনেতা খরাজ আছে। দু-তিনজন অভিনেতা আছে, যাদের সামনে খুব সামলে কাজ করি। খরাজ,পরানদা, রজতাভ কখন ইয়ার্কার মারবে আমি ব্যাট তুলিই না। ভালো সুন্দর একটা মিষ্টি গল্প। রোমাঞ্চ আছে, দুঃখও আছে। বাবা ছেলের  সম্পর্ক অসাধারণ। তার সঙ্গে মধুর লাইন আপ রোমান্স আছে। দেখে ভালো লাগবে।' কেন 'প্রজাপতি' করতে রাজি হলেন? উত্তরে মেগাস্টারের দাবি, 'এখন দেখে শুনে কাজ করি ,যেটা খুব ভালো লাগে। প্রজাপতি দারুন গল্প তাই এই ছবি করার সিদ্ধান্ত নিয়েছি। মাঝে অনেকদিন সুযোগ আসেনি, বা এসেও চলে গেছে।' 

এদিকে রাজনৈতিক কেরিয়ারে মিঠুন চক্রবর্তী এবং দেব দুজনে বিরোধী দুই রাজনৈতিক দল বিজেপি আর তৃণমূল কংগ্রেসের সদস্য। যদিও ছবির কাজে রাজনীতি আনতে নারাজ দেব। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.