জানুন বলিউড স্টাররা কীভাবে কাটিয়ে উঠেছেন নিজেদের হতাশা

 গ্ল্যামারের ঝাঁ-চকচকে দুনিয়া বাইরে থেকে যতটা প্রলোভনের, ততটাই কঠিন এর পেছনের অন্ধকারের সঙ্গে স্নায়ুযুদ্ধে জেতা! দীপিকা পাডুকোন থেকে কঙ্গনা রনৌত, বলিউডের বিখ্যাতরা কীভাবে ডিপ্রেশন কাটিয়ে ফিরেছেন মূলস্রোতে, সে কাহিনিও কম রোমাঞ্চকর নয়।কেরিয়ারের উচ্চ পর্যায়ে পৌছে মানসিক সমস্যা নিয়ে প্রথমেই প্রকাশ্যে মুখ খুলেছেন দীপিকা পাডুকোন।তিনি চূড়ান্ত অবসাদের শিকার হয়েছিলেন বহুদিন ধরে। PSYCHOLOGIST এর পরামর্শে ওষুধ খেয়েই সুস্থ হয়েছেন, স্বীকার করেছেন একথাও।যদিও মা উজ্জ্বলা পাডুকোনের দাবি, রণবীর কাপুরের সঙ্গে ব্রেকআপই এর কারণ।দু মাসের বিশ্রামের পর আবার নতুন উদ্যমে এগিয়ে নিয়ে গেছেন কেরিয়ার, এ কারও অজানা নয়।নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তৈরী করেছেন depression awarness টিম।

Updated By: Jun 7, 2016, 11:45 AM IST
জানুন বলিউড স্টাররা কীভাবে কাটিয়ে উঠেছেন নিজেদের হতাশা

ওয়েব ডেস্ক:  গ্ল্যামারের ঝাঁ-চকচকে দুনিয়া বাইরে থেকে যতটা প্রলোভনের, ততটাই কঠিন এর পেছনের অন্ধকারের সঙ্গে স্নায়ুযুদ্ধে জেতা! দীপিকা পাডুকোন থেকে কঙ্গনা রনৌত, বলিউডের বিখ্যাতরা কীভাবে ডিপ্রেশন কাটিয়ে ফিরেছেন মূলস্রোতে, সে কাহিনিও কম রোমাঞ্চকর নয়।কেরিয়ারের উচ্চ পর্যায়ে পৌছে মানসিক সমস্যা নিয়ে প্রথমেই প্রকাশ্যে মুখ খুলেছেন দীপিকা পাডুকোন।তিনি চূড়ান্ত অবসাদের শিকার হয়েছিলেন বহুদিন ধরে। PSYCHOLOGIST এর পরামর্শে ওষুধ খেয়েই সুস্থ হয়েছেন, স্বীকার করেছেন একথাও।যদিও মা উজ্জ্বলা পাডুকোনের দাবি, রণবীর কাপুরের সঙ্গে ব্রেকআপই এর কারণ।দু মাসের বিশ্রামের পর আবার নতুন উদ্যমে এগিয়ে নিয়ে গেছেন কেরিয়ার, এ কারও অজানা নয়।নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তৈরী করেছেন depression awarness টিম।

মানসিক অবসাদ বাধা হয়ে দাঁড়ায়নি কলকি কোয়েচলিনের ক্ষেত্রেও। যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন মাত্র নয় বছরে। তাঁর বাড়ির সেক্স নিয়ে ট্যাবুই তাকে সচেতন হতে দেয়নি। সমবেদনা নয় মানুষের চোখ খুলতেই তার এই প্রচেষ্টা। বাদ পড়েনি অনুরাগ কশ্যপের সঙ্গে তার বিচ্ছেদ প্রসঙ্গওখোলাখুলি স্বীকার করে নিজের বিবেকের কাছে পরিচ্ছন্ন থেকেছেন।সব কাটিয়ে সাফল্যের পথেই এগিয়েছেন কলকি,পেয়েছেন জাতীয় পুরস্কার।জল্পনা কম হয়নি হানি সিংকে  নিয়েও।

দীর্ঘ দু বছর তার লাইমলাইটে না থাকার কারণ নাকি তিনি অ্যাসাইলামে ছিলেন।সমস্ত বির্তকের অবসান করতে নজেই মুখ খুললেন হানি। সামনে এল তার বাইপোলার ডিসঅর্ডারের কথা।চারজন ডাক্তারের সাহায্য নিয়ে এখন সুস্থ তিনি। বলিউডে ফিরেছেন সবাইকে লুঙ্গি ডান্সে মাতিয়ে। সবশেষে আসতেই হবে কঙ্গনা রানাওয়াতের কথায়। হরিয়ানার রক্ষণশীল পরিবারের অমতেই অভিনেত্রী হয়েছিলেন তিনি।অবশ্য জেদ আর কনফিডেন্সের জোরে আজ তিনি সাফল্যের শিখরে।মেয়ে হয়ে জন্মানোর বাধা কাটিয়ে জনপ্রিয়তা পেলেও কেরিয়ারের পথে মানসিক চাপ বাড়িয়েছে বোনের অ্যাসিড অ্যাটাক।এখনও পিছু ছাড়েনি হৃতিক বিতর্ক। আর এ সব কিছুর সঙ্গে লড়েই এখন এক দৃষ্টান্ত তিনি।তারকারা স্টারডাম ও গ্ল্যামার দুনিয়ার চাকচিক্যের অন্ধকার থেকে নিজেদের সাফল্যের সিঁড়িতে নিয়ে গেছেন লড়াই করেই।

.