ভুল করে নগ্ন ছবি পোস্ট করলেন ক্রিস ইভান্স! Captain America-র 'কাণ্ড' ভাইরাল

একটি ছোট্ট ভিডিয়ো ক্লিপস শেয়ার করেছিলেন ইভান।

Updated By: Sep 13, 2020, 01:34 PM IST
ভুল করে নগ্ন ছবি পোস্ট করলেন ক্রিস ইভান্স! Captain America-র 'কাণ্ড' ভাইরাল

নিজস্ব প্রতিবেদন- ইনস্টাগ্রামে ডেবিউ করেছেন অনেক দিন হল। তার পরও তিনি কী করে এমন একখানা ভুল করে বসলেন। এটাই এখন অ্যাভেঞ্জার্স-এর অভিনেতা ক্রিস ইভান্সের ভক্তদের প্রশ্ন! বিশ্বজুড়ে লকডাউনের সময় ক্রিস ইভান্স ইনস্টাগ্রামে আসেন। তিনি জানিয়েছিলেন, ইনস্টাগ্রামে আদরের পোষ্যটির ছবি পোস্ট করে ভক্তদের দেখাবেন। বেশ কিছুদিন তিনি সেটাই করছিলেন। তাঁর আদরের পোষ্যটির ছবি দেখে মন ভরছিল ভক্তদের। কিন্তু আচমকাই তিনি এত বড় ভুল করে বসলেন। ভক্তরা বুঝতেই পারছেন না, Captain America ইচ্ছে করেই এমনটা করলেন! নাকি সত্যিই কোথাও ভুল হয়ে গিয়েছিল!

একটি ছোট্ট ভিডিয়ো ক্লিপস শেয়ার করেছিলেন ইভান। সেখানে তাঁকে বন্ধুদের সঙ্গে মজা করতে দেখা যাচ্ছিল। এর পরই তাঁর নগ্ন ছবি ফুটে ওঠে। সেই সময় ক্রিসের ক্যামেরা রোল হতে শুরু করেছিল। আর আচমকাই তাঁর যৌনাঙ্গের ছবি ভেসে ওঠে। এর পরই সোশ্যাল মিডিয়া সেই ছবি নিয়ে উত্তাল হয়ে ওঠে। ক্রিস ইভান্সের এমন কাণ্ড টুইটারে ট্রেন্ড করতে শুরু করে। মনে করা হচ্ছে, ভুলবশতই ক্রিসের সেই ছবি পোস্ট হয়ে গিয়েছিল। তবে অনেকেই ক্যাপ্টেন আমেরিকার সেই ছবি নিয়ে মজা করার সুযোগ ছাড়েননি। কেউ কেউ আবার বলেছেন, ক্রিস ইভান্সের সঙ্গে যেটা হয়েছে তা যে কারও সঙ্গে হতে পারে। আমরা সবাই নিজেদের ব্যক্তিগত দিক আড়ালে রাখার চেষ্টা করি। তবে অনেক সময় সেই দিক ভুলবশত প্রকাশ্যে চলে আসে। আর তখন অন্যদের দায়িত্ব বেড়ে যায়। কারও ব্যক্তিগত দিক নিয়ে মশকরা করাটা মোটেও সভ্য আচরণ নয়। কিন্তু কে শোনে কার কথা! ইভান্সকে নিয়ে মজা চলতেই থাকে। 

ক্রিস ইভান্স ইতিমধ্যে জানিয়েছেন, তাঁকে আর অ্যাভেঞ্জার্স-এর সিরিজে দেখা যাবে না। তিনি অ্যাভেঞ্জার্স-এর পরিচালক রুসো ব্রাদার্সের সঙ্গে ডিফেন্ডিং জ্যাকবস সিরিজে কাজ করা শুরু করেছেন। একইসঙ্গে রায়ান গসলিংয়ের নেটফ্লিক্স-এর একটি ওয়েব সিরিজেও কাজ করছেন তিনি।  

.