তুষারপাতের মধ্যেই খ্রিস্টমাস সেলিব্রেট করলেন নিক-প্রিয়াঙ্কা

বেশকিছু ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস (Priyanka Chopra-Nick Jonas) দুজনেই। 

Updated By: Dec 26, 2019, 02:01 PM IST
তুষারপাতের মধ্যেই খ্রিস্টমাস সেলিব্রেট করলেন নিক-প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদন: দীপাবলি, করবা চৌথের মত জমিয়ে খ্রিস্টমাসের সেলিব্রেশনও করলেন প্রিয়াঙ্কা। এই সেলিব্রেশনে তাঁর সঙ্গী অবশ্যই হাবি নিক জোনাস। সোশ্যাল মিডিয়ায় খ্রিস্টমাসের সেলিব্রেশনের বেশকিছু ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস (Priyanka Chopra-Nick Jonas) দুজনেই। 

নিকের সঙ্গে বাড়িতে খ্রিস্টমাস ট্রির সামনে দাঁড়িয়ে দুটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। যার ক্যাপশানে প্রিয়াঙ্কা লিখেছেন, ''এটা আপনার আমার সকলের খুশির খ্রিস্টমাস''।

আরও পড়ুন- ২৫ ডিসেম্বর, বড়দিনে কাছের বন্ধু দেবের জন্মদিন সেলিব্রেট করলেন রুক্মিনী, কেক কেটে নয়, বিশেষভাবে হল সেলিব্রেশন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রিয়াঙ্কা পোস্ট করা খ্রিস্টমাসের সেলিব্রেশনের ভিডিয়োতে বরফের মধ্যে প্রিয়াঙ্কা ও নিক (Priyanka-Nick)-কে batmobile bike চালাতে দেখা যাচ্ছে। দুজনেই যে খ্রিস্টমাসের ছুটি বেশ উপভোগ করছেন তা তাঁদের দেখলেই বোঝা যাচ্ছে। খ্রিস্টমাসে এধরনের সুন্দর কিছু মুহূর্ত উপহার দেওয়ার জন্য হাবি নিককে ধন্যবাদ জানাতেও ভোলেননি প্রিয়াঙ্কা।

আরও পড়ুন-বাংলা ছবিতে রূপকথার স্বাদ, ট্রেলারেই বোঝাল 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Nothing better than seeing her smile. #christmas

A post shared by Nick Jonas (@nickjonas) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এখানেই শেষ নয় প্রিয়াঙ্কা পোস্ট থেকে জানা যাচ্ছে, এবছর ২০১৯-এর খ্রিস্টমাসের সেলিব্রেশনে নিকের পরিবারের পাশাপাশি হাজির ছিলেন প্রিয়াঙ্কা মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ চোপড়াও।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, বিয়ের পর এটা প্রিয়াঙ্কা-নিকের দ্বিতীয় খ্রিস্টমাস। 

.