২৫ ডিসেম্বর, বড়দিনে কাছের বন্ধু দেবের জন্মদিন সেলিব্রেট করলেন রুক্মিনী

কাছের বন্ধুর জন্মদিনের সেলিব্রেশনে কোনও ত্রুটিই রাখলেন না অভিনেত্রী রুক্মিনী মৈত্র।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 26, 2019, 01:21 PM IST
২৫ ডিসেম্বর, বড়দিনে কাছের বন্ধু দেবের জন্মদিন সেলিব্রেট করলেন রুক্মিনী

নিজস্ব প্রতিবেদন:  ২৫ ডিসেম্বর বড়দিন। আর এই দিনেই ছিল টলিউড সুপারস্টার তথা ঘাটালের সাংসদ দেবের জন্মদিন। এদিন ৩৭এ পা দিলেন সুপারস্টার। তাই ২৫ ডিসেম্বর খ্রিস্টমাসটা দেব-রুক্মিনীর (Dev-Rukmini) কাছে ছিল একটু বেশিই স্পেশাল। বুধবার ( 25 December) কাছের বন্ধুর জন্মদিনের সেলিব্রেশনে কোনও ত্রুটিই রাখলেন না অভিনেত্রী রুক্মিনী মৈত্র।

দেবের জন্মদিন সেলিব্রেশনের একটি ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন রুক্মিনী নিজেই। যেখানে দেখা যাচ্ছে জন্মদিন উপলক্ষে নানান মুহূর্ত এবং পুরনো টুকরো কিছু স্মৃতি মাখা একটি বিশেষ অ্যালবাম দেবকে উপহার দিয়েছেন রুক্মিনী। কেক কেটে নয়, সকলের সঙ্গে পুরনো মুহূর্তগুলি দিয়ে তৈরি সেই অ্যালবামের পাতা উল্টেই নিজের জন্মদিন সেলিব্রেট করলেন দেব।

আরও পড়ুন-বাংলা ছবিতে রূপকথার স্বাদ, ট্রেলারেই বোঝাল 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-'আমি রাধার মত কলঙ্ক যে চাই' বিয়ের পরেও জিৎকে কেন একথা বলছেন নুসরত?

এদিন প্রিয় তারকা দেবের জন্মদিন সেলিব্রেট করেন গোটা রাজ্যে দেবের বিভিন্ন ফ্যান ক্লাব। এরই মধ্যে বেহালার একটি ফ্যান ক্লাবের তরফে তাঁর জন্মদিন সেলিব্রেশনের কিছু ছবি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন দেব।

এদিকে বুধবার (25 Decemeb) দেবের জন্মদিনেই প্রকাশ্যে এসেছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের নতুন ছবি 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র প্রথম ট্রেলার। 

.