Jaya Ahsan: চঞ্চল চৌধুরীর পর এবার গায়ক হিসাবে আত্মপ্রকাশ জয়ার? জল্পনায় কোক স্টুডিও বাংলা...

Coke Studio Bangla:  ১৩ এপ্রিল তৃতীয় সিজন নিয়ে আসছে ডিজিটাল মিউজিক প্ল্যাটফর্ম কোক স্টুডিও বাংলা। গায়ক-গায়িকাদের সঙ্গে টিজারে দেখা মিলল অভিনেত্রী জয়া আহসানের। তাহলে কি তৃতীয় সিজনে গায়িকা হিসাবে আত্মপ্রকাশ ঘটছে নায়িকার? 

Updated By: Apr 11, 2024, 07:43 PM IST
Jaya Ahsan: চঞ্চল চৌধুরীর পর এবার গায়ক হিসাবে আত্মপ্রকাশ জয়ার? জল্পনায় কোক স্টুডিও বাংলা...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইতিমধ্যে সামনে এসেছে কোক স্টুডিও বাংলার সিজন থ্রি-র টিজার। দেশ ও দেশের বাইরের ১৮০ সুরকার ও শিল্পীদের নিয়ে শুরু হচ্ছে তৃতীয় সিজন। ১৩ এপ্রিল তৃতীয় সিজন নিয়ে আসছে ডিজিটাল মিউজিক প্ল্যাটফর্ম কোক স্টুডিও বাংলা। তবে টিজারে দেখা গেল এক চমক। গায়ক-গায়িকাদের সঙ্গে টিজারে দেখা মিলল অভিনেত্রী জয়া আহসানের। তাহলে কি তৃতীয় সিজনে গায়িকা হিসাবে আত্মপ্রকাশ ঘটছে নায়িকার? 

আরও পড়ুন, Jeet: আকাশে বাইক নিয়ে উড়ছেন জিৎ, ঈদে চমক সুপারস্টারের...

তার অবশ্য কোনও নির্দিষ্ট উত্তর মেলেনি। তবে এ বছর দর্শক-শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে এবং তাদের মনে গেঁথে থাকবে, এমন কিছু গান ও মিউজিক্যাল ফিউশন নিয়ে আসবেন তারা। বাংলাদেশ সংবাদ মাধ্যম সূত্রে খবর, তৃতীয় সিজনে থাকবে বিভিন্ন ধারার শিল্পীদের পরিবেশিত নানা ধরনের মোট ১১টি গান। প্রথম দুই সিজনের মতোই এই সিজনেও মিউজিক কিউরেটর হিসেবে আছেন শায়ান চৌধুরী অর্ণব।

নতুন সিজনে অর্ণব, প্রীতম, ইমন চৌধুরী ও মেঘদলসহ বেশ কিছু পরিচিত মুখকে নতুন গান নিয়ে ফিরতে দেখা যাবে। এ ছাড়া, প্রথমবারের মতো কোক স্টুডিও বাংলায় গাইবেন জনপ্রিয় শিল্পী হাবিব ওয়াহিদসহ নতুন কয়েকজন শিল্পী। প্রথম আলেক অর্ণব জানিয়েছেন, 'ট্র্যাডিশনাল থেকে আধুনিক সুর, সবকিছু মিলিয়ে কোক স্টুডিও বাংলার তৃতীয় সিজন হয়ে উঠবে শৈল্পিক বৈচিত্র্য ও সৃষ্টিশীলতা প্রকাশের এক অনন্য প্ল্যাটফর্ম।’

প্রসঙ্গত, বিশ্বের বিভিন্ন দেশের প্রধানত ১৮-৩৪ বছর বয়সী দর্শক-শ্রোতাদের মাঝে সফলভাবে বাংলা গানকে জনপ্রিয় করে তুলেছে কোক স্টুডিও বাংলা। এই অনুরাগীদের ৮০ শতাংশের কিছু বেশি বাংলাদেশের। দ্বিতীয় ও তৃতীয় অবস্থানে আছে যথাক্রমে ভারত ও মার্কিন মুলুক।

আরও পড়ুন, Nusrat Jahan in Eid: 'নামাজ পড়ে জমিয়ে খাওয়া-দাওয়াই আমার ঈদ', রাজনীতি থেকে অনেক দূরে যশ-সঙ্গে নুসরত

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.