Jeet: আকাশে বাইক নিয়ে উড়ছেন জিৎ, ঈদে চমক সুপারস্টারের...

Boomerang Poster: বরাবরই নতুন প্রযুক্তি নিয়ে কাজ করতে আগ্রহী টলিউডের সুপারস্টার জিৎ। কল্পবিজ্ঞানের গল্প নিয়েই তাঁর আগামী ছবি ‘বুমেরাং’। ঈদের দিন প্রকাশ্যে এল এই ছবির পোস্টার। 

Updated By: Apr 11, 2024, 06:34 PM IST
Jeet: আকাশে বাইক নিয়ে উড়ছেন জিৎ, ঈদে চমক সুপারস্টারের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আকাশে বাইক নিয়ে উড়ছে সুপারহিরো, এ দৃশ্য বলিউডে হামেশাই দেখা গেলেও বিরল টলিউডে। তবে সেই দৃশ্যই এবার ধরা পড়বে জিতের(Jeet) আগামী ছবি 'বুমেরাং'-এ। ঈদের দিন সকালেই অনুরাগীদের চমকে দিলেন সুপারস্টার জিৎ। এদিন তাঁর আগামী ছবি 'বুমেরাং'-এর পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতা। 

আরও পড়ুন- Salman Khan: ঈদে পর্দায় অনুপস্থিত সলমান, ফ্যানেদের মনখারাপ মুছতে বিশেষ উপহার ভাইজানের...

পোস্টার শেয়ার করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানান জিৎ। এই ছবির পরিচালনায় রয়েছেন সৌভিক কুন্ডু। পোস্টার শেয়ারকে জিৎকে ধন্যবাদ ও ভালোবাসা জানান পরিচালক। সুপারস্টারের উদ্দেশে তিনি লেখেন, 'Flying Bike, Humanoid Robot, এসব বাংলা ছবিতে শুনতেই যেন কিরকম অদ্ভুত লাগে, প্রায় সুকুমার রায়ের পান্ত ভূতের জ্যান্ত ছানার মত, আর এই ভিশনকে সাপোর্ট করা কেবলমাত্র তোমার পক্ষেই সম্ভব'। 

বরাবরই নতুন প্রযুক্তি নিয়ে কাজ করতে আগ্রহী টলিউডের সুপারস্টার জিৎ। কল্পবিজ্ঞানের গল্প নিয়েই তাঁর আগামী ছবি ‘বুমেরাং’(Boomerang)। ছবিতে তাঁর সঙ্গে জুটিতে দেখা যাবে রুক্মিনী মৈত্রকে(Rukmini Maitra)। ছবির অন্যান্য চরিত্রে রয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায়, খরাজ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, শ্যামল চক্রবর্তী প্রমুখ। সেই ছবির জন্য তৈরি হয়েছে আস্ত একটা বাইক, ফিউচারিস্টিক(Futuristic Bike) সেই বাইকে হয়েছে শ্যুটিং, এমনকী স্টান্টও।

জিৎ এই প্রসঙ্গে বলেছিলেন, ‘এটা গতির যুগ। দর্শকদের জন্য সমবসময়েই আমার নতুন কিছু নিয়ে আসতে ভালো লাগে। আমি খুশি যে এবারেও আমরা সেটা করতে পারছি। আপনাদের সামনে ইউনিক ফিউচারিস্টিক বাইক নিয়ে আসছি যেটা পুরোটাই শুধুমাত্র ছবির জন্য তৈরি করা হয়েছে। এছাড়াও রয়েছে সিনেবট ক্যামেরা। যা প্রথমবার ব্যবহার করা হচ্ছে টলিউডে। স্পেশাল সিনেম্যাটিক কিছু দৃশ্য তৈরির জন্যই এই ক্যামেরার ব্যবহার, যা দিয়ে শ্যুট করতে আমরা বেশ উপভোগ করছি। আমি নিশ্চিত যে এই সিনেম্যাটিক অভিজ্ঞতা দর্শকদেরও ভালো লাগবে’।

আরও পড়ুন- Nusrat Jahan in Eid: 'নামাজ পড়ে জমিয়ে খাওয়া-দাওয়াই আমার ঈদ', রাজনীতি থেকে অনেক দূরে যশ-সঙ্গে নুসরত

শুধু বাইকই নয়, এই ছবিতে প্রথমবার ব্যবহার করা হয়েছে সিনেবট(Cinebot) ক্যামেরা। কম্পিউটার দ্বারা নিয়ন্ত্রিত এই ক্যামেরায় বিভিন্ন অ্যাকশন দৃশ্য এবং জটিল শট নির্ভুলভাবে শুট করেছেন ডিওপি। সেই ক্যামেরার গতিও তীব্র। এই ক্যামেরায় শ্যুট হওয়ায় দর্শকের অনেক কাছে পৌঁছে যাবে চরিত্ররা অর্থাৎ ক্লোজ শট নিতে সুবিধে হয়েছে। ধুমের পাশাপাশি দক্ষিণী ছবিতেও এই ক্যামেরার ব্যবহার করা হয়। এই প্রথম বাংলায় ব্যবহার করা হল এই প্রযুক্তির। আগামী ৭ জুন মুক্তি পাবে 'বুমেরাং'। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.