Nusrat Jahan in Eid: 'নামাজ পড়ে জমিয়ে খাওয়া-দাওয়াই আমার ঈদ', রাজনীতি থেকে অনেক দূরে যশ-সঙ্গে নুসরত

Eid 2024: সারাদেশ জুড়ে পালিত হচ্ছে ঈদ।  সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও মেতেছেন উত্সবে। রাজনীতি থেকে দূরে, কীভাবে ঈদ কাটাচ্ছেন নুসরত জাহান? প্রতিবছরের মতো এবছরও কী রাঁধছেন বিরিয়ানি?

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Apr 11, 2024, 02:35 PM IST
Nusrat Jahan in Eid: 'নামাজ পড়ে জমিয়ে খাওয়া-দাওয়াই আমার ঈদ', রাজনীতি থেকে অনেক দূরে যশ-সঙ্গে নুসরত

সৌমিতা মুখোপাধ্যায়: সকাল থেকেই সারা দেশ জুড়ে উদযাপিত হচ্ছে ঈদ। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও মেতেছেন উত্সবের আমেজে। প্রতিবছরই ঈদে বিরিয়ানি রাঁধেন টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা নুসরত জাহান। এবছর কীভাবে সেলিব্রেট করছেন ঈদ? 

আরও পড়ুন- Payel Sarkar: এখনও কেন অবিবাহিত? আসল কারণটা সামনে আনলেন পায়েল...

ঈদে নুসরতের প্ল্যান কী জানতে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে জি ২৪ ঘণ্টা ডিজিটালকে তিনি জানালেন, 'ঈদের প্ল্যান হচ্ছে বাড়িতে থাকা। সকালে নামাজ পড়ে ভালো মন্দ খাওয়া দাওয়াই আমার ঈদ। যশ ও ঈশান তো আছেই,এছাড়াও কিছু পারিবারিক বন্ধু ও আত্মীয় স্বজনকে নিমন্ত্রণ করেছি। তবে এবছর বাবা-মা শহরে নেই, ওঁরা মক্কা গিয়েছেন। বোনও চাকরিসূত্রে শহরের বাইরে থাকে'। 

কী থাকছে ঈদের মেনুতে? এবছরও কি বিরিয়ানি রাঁধছেন তিনি? নায়িকা বলেন, 'অবশ্যই, ঈদের মেনুতে বিরিয়ানি আছেই। আমি নিজের হাতে বিরিয়ানি বানিয়েছি। সঙ্গে থাকছে চিকেন ও মটনের কাবাব ও প্রচুর মিষ্টি, বিশেষত সেমাই। আমি পার্ক সার্কাস অঞ্চলের মেয়ে, ওখানেই বড় হয়েছি। তাই প্রতি ঈদেই সকাল সকাল ব্রেকফাস্টে ডাল পুরি বা হালুয়া পুরি বা নিহারি পুরি খাই। এইদিন আর কোনও ডায়েট বা এক্সারসাইজ নেই'। 

আরও পড়ুন- Zeenat Aman: 'বিয়ের আগে লিভ-ইন করা জরুরি', পরামর্শ জিনাত আমনের...

ঈদের আগেরদিনই দুই হাতে মেহেন্দি পরেছেন নুসরত। ঈদের প্রস্তুতিও নিশ্চয় বিশেষ? অভিনেত্রী জানান, 'আগে থেকেই শপিং করে নিয়েছি। যশ, ঈশান সহ বাড়িতে যাঁরা স্টাফ আছেন, সকলের জন্যই কেনাকাটা হয়েছে। সবার নতুন জামাকাপড় আগে থেকেই কিনে নিয়েছিলাম। আমরা সবাই একসঙ্গে হই হুল্লোড় করেই ঈদ কাটাচ্ছি'। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.