Jeetu Kamal Wedding: জীতুর বিয়ে নিয়ে বিভ্রান্তি, মুখ খুললেন প্রাক্তন নবনীতা...

Jeetu Kamal Wedding: নবনীতার সঙ্গে বিচ্ছেদের পর অভিনেতা তাকে নিয়ে ওঠে হাজারো প্রশ্ন। জীতুর বিয়ের প্রসঙ্গে এক সাক্ষাৎকারে মুখ খুললেন প্রাক্তন স্ত্রী নবনীতা। 

Updated By: Mar 14, 2024, 11:35 PM IST
Jeetu Kamal Wedding: জীতুর বিয়ে নিয়ে বিভ্রান্তি, মুখ খুললেন প্রাক্তন নবনীতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডে নানা কাজ নিয়ে এই মুহূর্তে জীতু কমল ব্যস্ত। কর্মজীবন নিয়ে কোনও প্রশ্ন না থাকলেও, ব্যক্তিগত জীবনে কার সঙ্গে রয়েছেন অভিনেতা তা নিয়ে ওঠে হাজারো প্রশ্ন। সবসময়ই তিনি খবরের শিরোনামে থাকেন। কিছুদিন আগেই স্ত্রী নবনীতার সঙ্গে বিচ্ছেদ হয়েছে তাঁর। 

জীতুর বিয়ের প্রসঙ্গে এক সাক্ষাৎকারে মুখ খুললেন প্রাক্তন স্ত্রী নবনীতা। তিনি বলেন, 'জীতুর সঙ্গে কেবল কাগজপত্র সংক্রান্তই কথাই হয়। এর বাইরে কিচ্ছু জানি না। আমি ওর ইনস্টাগ্রাম দেখতেও পাই না।'

আরও পড়ুন: Sadi Mohammad Passed Away: প্রয়াত সাদি মহম্মদ! ইফতার করে রেওয়াজে বসেছিলেন তারকা শিল্পী...

অনেকের মনে তাঁদের নতুন সঙ্গীর সম্পর্কে নানা প্রশ্নের জন্ম নিয়েছে। এবার যেন সেই প্রশ্নেরই উত্তর দিলেন জীতু। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করেছেন জীতু, সেখানেই তিনি লিখেছেন, ‘যেহেতু বেশ কিছুদিন ধরেই অনেকে আমায় প্রশ্ন করছেন, এই বিষয়ে আমি কিছু কথা বলতে চাই। সবার আগে বলি, আমি আমার সম্পর্ক গোপন করছি না। আমি মনে করি না, এই ব্যাপারে কারও মাথা ব্যথা থাকা উচিত এবং আমার সঙ্গীর সুরক্ষা নিয়েও আমায় ভাবতে হবে, তাই কিছুটা গোপনীয়তা রাখতে চাই। 

আরও পড়ুন: Shah Rukh Khan | Aamir Khan: 'শাহরুখ আমার পা চাটছে'! আমিরের পুরনো পোস্টে জন্মদিনে নতুন তোলপাড়

তিনি আরও বলেন, 'গত সপ্তাহান্তে আমরা কাছের বন্ধুদের নিমন্ত্রণ করেছি এবং ২৫ মার্চ আমাদের বাগদান। হঠাৎ করেই ঘটনাটা ঘটে গেল।’এই স্টোরি দেখার পর থেকে স্বাভাবিক ভাবেই মানুষদের মধ্যে উত্তেজনা বাড়ছে।

সম্প্রতি জিৎ-এর বিপক্ষে খলনায়কের চরিত্রে দেখতে পাওয়া গিয়েছে তাঁকে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.