লন্ডন থেকে ফিরে ঘরেই বন্দি, খোলামেলা ঘোরার অভিযোগ নস্যাত করলেন অভিষেক

যে গুঞ্জন উঠছে তাঁকে নিয়ে, তা সত্যি নয় বলে দাবি করেন অভিষেক চট্টোপাধ্যায় 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 21, 2020, 06:19 PM IST
লন্ডন থেকে ফিরে ঘরেই বন্দি, খোলামেলা ঘোরার অভিযোগ নস্যাত করলেন অভিষেক

নিজস্ব প্রতিবেদন : গত ১৮ মার্চ লন্ডন থেকে কলকাতায় ফেরে অভিনেতা জিত-এর টিম বাজি। জিত, মিমির সঙ্গে বর্ষীয়ান অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ও ফেরেন কলকাতায়। দেশে ফেরার পর থেকেই অভিষেক চট্টোপাধ্যায়কে নিয়ে গুঞ্জন ওঠে। অভিযোগ ওঠে, বিদেশ থেকে ফিরেও কোয়ারেন্টাইনে যাননি অভিনেতা।
অভিষেকের মত একজন বড় মাপের অভিনেতা কীভাবে এই ধরনের কাজ করতে পারেন, তা নিয়ে চর্চাও শুরু হয়ে যায় নেটিজেনদের মধ্যে। বিদেশ থেকে ফিরে কী করছেন, এবার সমালোচনার জবাব দিলেন অভিনেতা।

শুনুন কী বললেন অভিষেক...

শনিবার ফেসবুকে একটি ভিডিয়ো শেয়ার করা হয়। যেখানে অভিষেক চট্টোপাধ্যায় দাবিকরেন, ১৮ মার্চ লন্ডন থেকে দুবাই হয়ে কলকাতায় ফেরার পর তাঁর সমস্ত ধরনের পরীক্ষা করা হয়েছে। ওই পরীক্ষায় তাঁর শরীরে কোনও ভাইরাসের সংক্রমণ পাওয়া যায়নি। তা সত্ত্বেও কলকাতায় ফিরে তিনি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। নিজের স্ত্রী এবং মেয়ের সঙ্গে একেবারে ঘর বন্দি রয়েছেন বলেও জানান অভিষেক। ৩১ মার্চ পর্যন্ত স্ত্রী এবং মেয়ের সঙ্গে তিনি ঘরের মধ্যেই থাকবেন বলেও জানান অভিষেক। পাশাপাশি ৩১ মার্চের পর সরকার তাঁকে নিয়ে যে সিদ্ধান্ত নেবে, তা মেনে নেবেন বলেও স্পষ্ট জানান এই অভিনেতা।

এসবের পাশপাশি অবিষেক আরও দাবি করেন, লন্ডন থেকে কলকাতায় ফেরার পর তিনি খোলামেলা ঘুরে বেড়াচ্ছেন বলে যে অভিযোগ করা হচ্ছে, তা সত্যি নয়। সবটাই রটনা বলেও পালটা দাবি করেন অভিষেক।

.