Dadagiri: কলকাতার হলুদ যুবরাজ, ট্যাক্সিচালকই জীবন্ত এনসাইক্লোপিডিয়া! চড়েছেন?

পেশায় ট্যাক্সি চালক দেবাশিস বাবু অনেক ছোট থেকেই এই পেশার সঙ্গে যুক্ত। সৌরভ গাঙ্গোপাধ্যায়ের এই ভক্তের জ্ঞানের ভান্ডারও তৈরি হয়েছে দাদাগিরি দেখেই। তিনি নিজেই বলেন, পড়ে নয় দেখে শিখেছেন যাবতীয় কিছু।

Updated By: Nov 3, 2023, 12:53 PM IST
Dadagiri: কলকাতার হলুদ যুবরাজ, ট্যাক্সিচালকই জীবন্ত এনসাইক্লোপিডিয়া! চড়েছেন?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শহরের রাস্তায় ছুটে বেড়াচ্ছে 'হলুদ যুবরাজ'। একটু অবাক লাগলো তো! ট্যাক্সির গায়ে লেখা দাদাগিরি, চালকের আসনে দেবাশিষ বাগ। যাত্রীরা ট্য়াক্সিতে চড়লেই শুনতে পান দাদাগিরির টাইটেল ট্র্যাক। তবে এটা দাদাগিরি কর্তৃপক্ষ বা সৌরভ গঙ্গোপাধ্যায় কারও প্রমোশনের ট্র্যাটেজি নয়। মহারাজের অনুরাগী দেবাশিষ বাবু এটা নিজের ভালোলাগা থেকেই করেছেন।

আরও পড়ুন, Viral Video of Shah Rukh Khan Birthday: জন্মদিনে ফের ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর গানে ঝড় তুললেন শাহরুখ, ভাইরাল ভিডিয়ো...

পেশায় ট্যাক্সি চালক দেবাশিস বাবু অনেক ছোট থেকেই এই পেশার সঙ্গে যুক্ত। সৌরভ গাঙ্গোপাধ্যায়ের এই ভক্তের জ্ঞানের ভান্ডারও তৈরি হয়েছে দাদাগিরি দেখেই। তিনি নিজেই বলেন, পড়ে নয় দেখে শিখেছেন যাবতীয় কিছু। নিজের ট্যাক্সিকেও তাই সযত্নে সাজিয়ে তুলেছেন দাদাগিরির লোগোতেই। মহারাজের প্রতি ভালোবাসা থেকেই বাহনের নাম দিয়েছেন হলুদ যুবরাজ। যাত্রীদের জলের বোতল দিয়ে অভ্যর্থনাও জানান। 

তবে এখানেই শেষ নয়, তিনি জানেন না এমন জিনিস কমই আছে। সৌজন্যে দাদাগিরি। তিনি নাকি সৌরভের এই শো দেখে দেখেই সবটা জেনেছেন। দেবাশিস বাগ জানিয়েছেন,সৌরভ গঙ্গোপাধ্যায়ের অনুরাগী তিনি। ছোট থেকেই আর পাঁচজন বাচ্চার মতো ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখতেন। কিন্তু পারিবারিক দায়িত্ব ও আর্থিক সংকোচন সে পথে বাধা ছিল। তাই ট্যাক্সি চালিয়ে রোজগারের চেষ্টা শুরু করেন।  তবে দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনতাঁকে অনুপ্রেরণা যোগায়। 

২০০৯ সালে জি বাংলায় প্রথম সম্প্রচারিত হয়েছিল 'দাদাগিরি আনলিমিটেড'। এরপর আটটি সিজনের সঞ্চালনা করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। টেলিভিশন জগতে এটাই ছিল তাঁর হাতেখড়ি। শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু অন্যান্য সিজনের তুলনায় এই সিজনটি কিছুটা কম জনপ্রিয় হয়। এবারে দাদাগিরি আনলিমিটেড সিজন ১০ চলছে। 

আরও পড়ুন, Shovan-Sohini: সোহিনীর সঙ্গে আদুরে ছবি শোভনের, আচমকাই গায়েব পোস্ট, ব্যাপার কী?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.