Viral Video of Shah Rukh Khan Birthday: জন্মদিনে ফের ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর গানে ঝড় তুললেন শাহরুখ, ভাইরাল ভিডিয়ো...

Viral Video of Shah Rukh Khan Birthday: আরও একবার ঝড় তুললেন কিং খান। বরাবরের মতো এবারও রসিকতার জবাব এবং অবশ্যই বিশেষ পারফরম্যান্স দিয়ে ভক্তদের মুগ্ধ করলেন তিনি। 'ঝুমে জো পাঠান', 'নট রামাইয়া ভাস্তাভাইয়া' নাচতে নাচতে স্টেজে ঝড় তোলার ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এসআরকে। যা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Nov 2, 2023, 10:14 PM IST
Viral Video of Shah Rukh Khan Birthday: জন্মদিনে ফের ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর গানে ঝড় তুললেন শাহরুখ, ভাইরাল ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার ৫৮-এ পা দিলেন শাহরুখ খান(Shah Rukh Khan)। মধ্যরাত থেকে শুরু হয়েছে সেলিব্রেশন। মন্নতের বাইরের রাস্তা ছিল কানায় কানায় পরিপূর্ণ। ভিড় দেখে বোঝা দায় যে ঘড়ির কাঁটা পেরিয়েছে ১২ টার ঘর। কালো টিশার্ট, মাথায় টুপি, ক্লিন সেভে একেবারে অন্যরূপে মন্নতের বাইরে বেরিয়ে এলেন কিং খান। বাইরে তখন শুধু ‘শাহরুখ শাহরুখ’ ধ্বনি। আপ্লুত কিং খান হাতের ইঙ্গিতে ফ্যানেদের বললেন, ‘এখন তোমাদের ঘুমাবার সময়, বাড়ি ফিরে যাও’। রাত শেষে এল সকাল।

ভোরের আলো ফোটার আগে থেকেই মন্নতের বাইরে বাড়তে থাকল ভিড়ের চাপ। এদিন ফ্যানেদের জন্য বিশেষ পার্টি রেখেছেন শাহরুখ, তা আগেই জানিয়েছিলেন তিনি। কথাও রাখলেন কিংখান। সকাল ১১টায় প্রকাশ হল শাহরুখের আগামী ছবি ‘ডাঙ্কি’র প্রথম টিজার। সকাল গড়াতেই মুম্বইয়ে একটি ফ্যান ইভেন্টে হাজির হলেন শাহরুখ খান। সেখানেও গোটা রাস্তা থেকে শুরু করে ইভেন্ট হলের বাইরে উপচে পড়া ভিড়। শাহরুখের মুগ্ধ অনুরাগীর দল।

আরও পড়ুন- Shovan-Sohini: সোহিনীর সঙ্গে আদুরে ছবি শোভনের, আচমকাই গায়েব পোস্ট, ব্যাপার কী?

ফ্যানেদের সামনে শাহরুখ এন্ট্রি নিলেন পাঠান ও জওয়ানের গানের তালে। আরও একবার ঝড় তুললেন কিং খান। বরাবরের মতো এবারও রসিকতার জবাব এবং অবশ্যই বিশেষ পারফরম্যান্স দিয়ে ভক্তদের মুগ্ধ করলেন তিনি। 'ঝুমে জো পাঠান', 'নট রামাইয়া ভাস্তাভাইয়া' নাচতে নাচতে স্টেজে ঝড় তোলার ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এসআরকে। শাহরুখ লিখেছেন, 'আপনাদের সবার সঙ্গে উদযাপন করা সবসময় আনন্দের। আপনাদের বিশেষ ধন্যবাদ’।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

সেই ফ্যান ইভেন্টে 'ডাঙ্কি' নিয়ে মুখ খুললেন শাহরুখ। তাঁর সঙ্গে ছিলেন 'ডাঙ্কি' ছবির পরিচালক রাজকুমার হিরানি ও লেখক অভিজাত যোশী। ডাঙ্কির টিজার প্রসঙ্গে এসআরকে বলেন,  ‘রাজকুমার হিরানির ছবিতে কোনও লিড ক্যারেক্টার হয় না। ওখানে গল্পই লিড। এই ছবিতে আমি আছি, নাচ-গান করেছি, রোম্যান্স করেছি। এই ছবিতে অনেকদিন পর পর্দায় রোমান্স করেছি। খুব সুন্দর একটা প্রেমের গল্প রয়েছে।’

আরও পড়ুন- Tv Actress Death: ছোটপর্দার অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু, হাসপাতালে মরদেহ রেখে পলাতক ‘প্রেমিক’

সেখান থেকেই ফিরে ফের দর্শকদের দর্শন দিলেন কিং খান। এবার যেন ভিড় দ্বিগুণ। অনুরাগীদের সামলাতে কালঘাম ছুটল পুলিসের। শাহরুখের সামনেই লাঠি চালাতে হল পুলিসকে। বিব্রত হলেন শাহরুখও। এদিন শাহরুখের পরনে ছিল আরিয়ানের ব্র্যান্ডের পোশাক। সব মিলিয়ে গোটা জন্মদিনটাই যেন ফ্যানদের উৎসর্গ করলেন শাহরুখ খান।  

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.