Shovan-Sohini: সোহিনীর সঙ্গে আদুরে ছবি শোভনের, আচমকাই গায়েব পোস্ট, ব্যাপার কী?

Shovan-Sohini: কিছুদিন আগেই রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্কে ভাঙন ধরে সোহিনীর অন্যদিকে স্বস্তিকা দত্তের সঙ্গে প্রেম ভাঙে শোভনের। একটি অনুষ্ঠানে শোভনের সঙ্গে পারফর্ম করতে দেখা গিয়েছিল সোহিনীকে। তারপর থেকেই ইন্ডাস্ট্রির অন্দরে শোনা যায় নানা গুঞ্জন। এবার সেই জল্পনাকেই সত্যি প্রমাণ করে দিলেন শোভন। তবে কিছু সময় পরেই ডিলিট করলেন পোস্ট। কিন্তু কেন?

Updated By: Nov 2, 2023, 09:09 PM IST
Shovan-Sohini: সোহিনীর সঙ্গে আদুরে ছবি শোভনের, আচমকাই গায়েব পোস্ট, ব্যাপার কী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইন্ডাস্ট্রিতে সম্পর্ক গড়ার ও ভাঙার সমীকরণ সত্যিই বোঝা দায়! বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে সম্পর্কে জড়িয়েছেন সংগীতশিল্পী শোভন গঙ্গোপাধ্যায়(Shovan Ganguly) ও অভিনেত্রী সোহিনী সরকার(Sohini Sarkar)। তবে এই বিষয়ে কেউই মুখ খোলেননি। কার্যত দুজনেই চুপ ছিলেন কিন্তু বৃহস্পতিবার সেই নীরবতা ভাঙলেন শোভন। তবে সেখানেও রয়ে গেল টুইস্ট আর জল্পনার ঘনঘটা।

আরও পড়ুন- Tv Actress Death: ছোটপর্দার অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু, হাসপাতালে মরদেহ রেখে পলাতক ‘প্রেমিক’

বৃহস্পতিবার হঠাৎ সোহিনীকে জড়িয়ে তিনটি ছবি পোস্ট করেন শোভন। ছবিতে দেখা যায় ডেনিম শার্ট পরেছেন শোভন। তাঁর মাথায় কাপড়ের ফেট্টি বাঁধা। অন্যদিকে সোহিনী সরকারকে দেখা যাচ্ছে হলুদ শার্ট আর স্কার্টে। শোভনের কাঁধে মাথা রেখে দাঁড়িয়ে রয়েছেন সোহিনী। বোঝাই যাচ্ছে একসঙ্গে কোথাও ঘুরতে গিয়েছিলেন তাঁরা। সোহিনীর সঙ্গে প্রেমমাখা ছবিগুলি পোস্ট করে ক্যাপশনে শোভন লিখেছেন, ‘শেষ সবকিছু তোমার জন্য তোলা থাকল।’

বলার আর অবকাশ রাখে না। কার্যত এই পোস্টে সোহিনীর সঙ্গে সম্পর্কে শিলমোহর দিলেন শোভন। এদিন অবধি ইন্ডাস্ট্রির অন্দরে শুধু ফিসফাসই শোনা যাচ্ছিল তাঁদের সম্পর্ক নিয়ে। এবার শোভনের আদুরে পোস্ট সেই সম্পর্কে মান্যতা দিল। সম্প্রতি সোহিনীর জন্মদিনেও একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। তবে আধ ঘণ্টার মধ্যেই সেই পোস্ট ডিলিট করে দেন শোভন। এখান থেকেই শুরু নয়া ফিসফাস। হঠাৎ কেন পোস্ট ডিলিট করে দিলেন সঙ্গীতশিল্পী, তা নিয়ে তৈরি হয়েছে নানা জল্পনা।

আরও পড়ুন-Akriti Kakar: মা হলেন আকৃতি, বিয়ের ৭ বছর পর সংগীতশিল্পী দিলেন ‘সুখবর’

প্রসঙ্গত, কিছুদিন আগেই রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্কে ভাঙন ধরে সোহিনীর অন্যদিকে স্বস্তিকা দত্তের সঙ্গে প্রেম ভাঙে শোভনের। একটি অনুষ্ঠানে শোভনের সঙ্গে পারফর্ম করতে দেখা গিয়েছিল সোহিনীকে। তারপর থেকেই ইন্ডাস্ট্রির অন্দরে শোনা যায় নানা গুঞ্জন। এমনকী সম্প্রতি একটি ছবিতে শোভনের পাশে এক মহিলার ছায়া দেখা যায়, অনেকেই মনে করেন সেই নারী আসলে সোহিনীই। তবে এবার শোভনের পোস্টে প্রমাণিত যে সম্পর্কে জড়িয়েছেন তাঁরা। তাহলে কেন ডিলিট করলেন পোস্ট? তা নিয়েই শুরু নয়া ফিসফাস।  

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.