Darshana Banik: ফের বাংলাদেশে দর্শনা, এবার নায়িকার সঙ্গী শরিফুল রাজ...

Darshana Banik-Sariful Razz: সম্প্রতি বাংলাদেশের এক প্রযোজকের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ এনেছিল দর্শনা বণিক। এবার ফের এক বাংলাদেশের ছবিতে দেখা যাবে তাঁকে। শরিফুল রাজের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। 

Updated By: Mar 22, 2024, 09:28 PM IST
Darshana Banik: ফের বাংলাদেশে দর্শনা, এবার নায়িকার সঙ্গী শরিফুল রাজ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের(Bangladesh) নায়ক আদর আজাদের বিপরীতে ‘লিপস্টিক’ নামে একটি সিনেমায় অভিনয় করার কথা ছিল টলিউডের অভিনেত্রী দর্শনা বণিকের(Darshana Banik)। কিন্তু সেবার প্রযোজকের সঙ্গে সমস্যায় বাংলাদেশের ছবি থেকে সরে আসেন অভিনেত্রী। এবার ফের বাংলাদেশের ছবিতে দর্শনা বণিক। মোহাম্মদ মোস্তফা কামাল রাজের ছবি ‘ওমর’ ছবিতে দেখা যাবে তাঁকে। 

আরও পড়ুন- Jeet: নির্বাচনের প্রভাব! পিছিয়ে গেল জিত্-রুক্মিনীর 'বুমেরাং'-এর মুক্তি...

মোহাম্মদ মোস্তফা কামাল রাজের ছবি ‘ওমর’-এ কোনো নায়িকা নেই, সে কথাই ছিল সবার জানা। ছবির ঘোষণা, লুক প্রকাশ, ঈদের মুক্তির ঘোষণা—কোথাও পাওয়া যায়নি কোনো নারী চরিত্রের উপস্থিতি। বৃহস্পতিবার বাংলাদেশের সংবাদমাধ্যমে পরিচালক জানান, ‘ওমর’-এ থাকছেন এপার বাংলার অভিনেত্রী দর্শনা বণিক। শুধু তাই নয়, শুটিংয়ের সময় ছবির নায়ক শরিফুল রাজ ও অভিনেতা নাসির উদ্দিন খানের সঙ্গে দর্শনা বণিকের তোলা একটি স্থিরচিত্রও প্রকাশ করা হয় প্রমাণ হিসেবে।

মোস্তফা কামাল রাজ বলেন, ‘ছবিতে দর্শনা বণিক আছেন চমক হিসেবে। এর বেশি কিছু বলতে চাই না, বাকিটা দর্শক হলে গিয়ে ছবি দেখবেন।’ এর আগেও বাংলাদেশের ছবিতে অভিনয় করেছেন তিনি। দুটি ছবি করেছেন বাংলাদেশে। দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ ও শাহীন সুমনের ‘অন্তরাত্মা’। প্রথমটিতে দর্শনার সহশিল্পী জিয়াউল রোশান, সিয়াম আহমেদ। দ্বিতীয়টিতে শাকিব খান। ‘অপারেশন সুন্দরবন’ মুক্তি পেলেও ‘অন্তরাত্মা’ এখনও মুক্তি পায়নি।

আরও পড়ুন- Basanti Chatterjee: টাকার অভাবে চলছে না চিকিত্সা! অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়কে সাহায্যের আবেদন ভাস্বরের...

শুধু চলচ্চিত্রই নয়, এখানকার বেশ কিছু পণ্যের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন দর্শনা। টালিগঞ্জের পাশাপাশি এখন মুম্বইয়েও কাজ করছেন বাঙালি এই অভিনেত্রী। ‘ওমর’-এ রাজ, দর্শনা ছাড়াও অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, রোজী সিদ্দিকী, এরফান মৃধা শিবলু, তানভীর প্রমুখ। পরিচালক জানালেন, থ্রিলার গল্পের ছবি ‘ওমর’। সিদ্দিকুর রহমানের চিত্রনাট্যে ছবিটি প্রযোজনা করেছে মাস্টার কমিউনিকেশন। আগামী সপ্তাহ থেকে ছবির প্রচারও শুরু করবে তাঁরা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.