রণবীর সিং-কে বিয়ে করছেন না দীপিকা? কিসের ইঙ্গিত দিলেন অভিনেত্রী

ইতালির লেক কোমোতে নাকি বিয়ের অনুষ্ঠান সারবেন বলিউডের এই জনপ্রিয় জুটি। কিন্তু, নিজেদের সম্পর্ক বা বিয়ে নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে চান না রণবীর সিং, দীপিকা পাডুকন-রা।

Updated By: Aug 31, 2018, 12:58 PM IST
রণবীর সিং-কে বিয়ে করছেন না দীপিকা? কিসের ইঙ্গিত দিলেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : চলতি বছরই নাকি গাঁটছড়া বাঁধছেন তাঁরা। দেশে নয়, বিদেশে গিয়ে একেবারে ঘনিষ্ঠদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সেরে নিতে চাইছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। শোনা যাচ্ছে, ইতালির লেক কোমোতে নাকি বিয়ের অনুষ্ঠান সারবেন বলিউডের এই জনপ্রিয় জুটি। কিন্তু, নিজেদের সম্পর্ক বা বিয়ে নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে চান না রণবীর সিং, দীপিকা পাডুকন-রা। শুধু তাই নয়, পাপারাত্জি এ বিষয়ে জিজ্ঞাসা করলেও, এখনও এড়িয়েই যাচ্ছেন ‘দিপবীর’।

সম্প্রতি দীপিকা পাডুকনকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে দীপিকা বলেন, খুব শিগগিরই আপনারা সব জানতে পারবেন। অর্থাত, বিয়ে নিয়ে খোলাখুলি মুখ খুলতে চাননি রণবীর সিং এবং দীপিকা পাডুকন।

আরও পড়ুন : 'আর বিয়ে করতে হবে না, সন্তানের জন্ম দাও', সলমনকে বললেন রানি

শোনা যাচ্ছে, আগামী ২০ নভেম্বর ইতালির লেক কোমোতে বসবে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ের আসর। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে নিয়ে দীপিকা, রণবীরের বিয়েতে মাত্র ৩০ জন হাজির থাকবেন বলে শোনা যাচ্ছে। শুধু তাই নয়, বিয়ের ছবি যাতে আচমকা সংবাদমাধ্যমের হাতে এসে না পৌঁছয়, তার জন্য অতিথিদের মোবাইল ফোনও নাকি নিষিদ্ধ করেছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। অর্থাত, তাঁদের বিয়েতে আমন্ত্রিতরা কোনওভাবেই সেখানে মোবাইল ফোন নিয়ে হাজির হতে পারবেন না বলে জানা যাচ্ছে। তবে রণবীর, দীপিকার রিসেপশনের আসর কোথায় বসবে, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : মন খারাপের পালা শেষ, আবার একসঙ্গে হচ্ছেন করণ, বিপাশা

বিয়ের জন্য নাকি ইতিমধ্যেই তোড়জোড় শুরু করে দিয়েছেন বলিউডের এই জনপ্রিয় জুটি। বিয়ের আগে নান্দি পুজো সারতে সম্প্রতি বেঙ্গালুরুতে উড়ে গিয়েছেন দীপিকা পাডুকন এবং রণবীর সিং। নান্দি পুজোর জন্য দীপিকা পাডুকনের বাড়ির তরফে রণবীর সিং-এর পরিবারকে আমন্ত্রণ জানানো হয়েছে। বিয়ের আগে বিশেষ পুজো উপলক্ষে শুটিং থেকে অবসর নিয়ে বেঙ্গালুরুতে উড়ে গিয়েছেন রণবীর সিং।

এসবের পাশাপাশি আরও জানা যাচ্ছে, বিয়ের জন্য নাকি কেনাকাটা শুরু করে দিয়েছেন দীপিকা পাডুকন। গয়নার দোকানে নাকি কাটছে তাঁদের বেশিরভাগ সময়। তবে বিয়েতে সোনা বা হিরের গয়না পরতে রাজি নন বলিউড অভিনেত্রী। রুপোর গয়না পরেই নাকি বলিউড অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসবেন। তবে রিসেপশনের দিন দীপিকা কিসের গয়না পরে চোখ ঝলসে দেবেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

.