ট্রিপি লাগে: নাইটক্লাবে মাদকাসক্ত রুক্মিণী, মাদকচক্রে হানা দিলেন 'DCDD' দেব

সহকর্মীদের তাঁর অনুমতি ছাড়া গুলি চালাতে নিষেধও করলেন পুলিস আধিকারিক রোহিত দাশগুপ্ত। 

Updated By: Sep 21, 2019, 07:52 PM IST
ট্রিপি লাগে: নাইটক্লাবে মাদকাসক্ত রুক্মিণী, মাদকচক্রে হানা দিলেন 'DCDD' দেব

নিজস্ব প্রতিবেদন: শহরের বুকে চলছে মাদক চক্র, অপরাধের রমরমা। সেখানেই চুপিসারে হানা দিলেন DCDD রোহিত দাশগুপ্ত। সহকর্মীদের তাঁর অনুমতি ছাড়া গুলি চালাতে নিষেধও করলেন পুলিস আধিকারিক রোহিত দাশগুপ্ত। এমনই এক পটভূমিতে মুক্তি পেল 'পাসওয়ার্ড'-এর গান 'ট্রিপি লাগে'।

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর প্রযোজনায় 'পাসওয়ার্ড'-এর এই গানে DCDD রোহিত দাশগুপ্তর ভূমিকায় দেখা মিলল দেবের। যিনিই কিনা হানা দেন শহরের এক মাদকচক্রে। যে চক্রে দেখা গেল রুক্মিণী মৈত্র, আদৃত সহ অন্যান্যদের। গানের শেষদৃশ্য দুই অপরাধীকে পাকড়াও করতেও দেখা যায় DCDD রোহিত দাশগুপ্ত অর্থাৎ দেবকে।

আরও পড়ুন-সিরিয়াল পাড়ায় ধর্না টেকনিশিয়ানদের, বন্ধ 'রানি রাসমণি'র শুটিং

'পাসওয়ার্ড' এর জন্য এই ডান্স নম্বরে সুর করেছেন স্যাভি  কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। ট্রিপি লাগে গানটি গেয়েছেন নিকিতা গান্ধী ও শাশ্বত সিং। শুক্রবারই ট্রিপি লাগে গানটি মুক্তির কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানান রুক্মিণী মৈত্র।

শনিবার গানটি মুক্তির সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে। সোমবারই মুক্তি পেয়েছে 'পাসওয়ার্ড'এর ট্রেলার। যেখানে সাইবার দুনিয়ার এই কালো জগতের সঙ্গেই লড়াইয়ে নামতে দেখা যাচ্ছে DCDD রোহিত দাশগুপ্তের ভূমিকায় দেবকে। দীর্ঘদিন ধরে তৈরি হওয়া এই ডার্ক ওয়েবের চক্রবুহ্যের মধ্যে ঢুকে সেই সমস্ত অপরাধীদের খুঁজে বের করে আনার চেষ্টা চালাচ্ছেন পুলিস আধিকারিক রোহিত। এভাবেই শুরু হয়ে যায় লড়াই। এই লড়াইয়ে সামিল রুক্মিণী, পরমব্রত, পাওলি সকলেই।

আগামী ২ অক্টোবর মুক্তি পাচ্ছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত এই 'পাসওয়ার্ড'। ছবিটির ট্রেলার দেখে প্রশংসায় পঞ্চমুখ সিনেমাপ্রেমীরা। ট্রেলার দেখে অনেকেরই আশা এবার পুজোয় অন্য় স্বাদের ছবি উপহার দিতে চলেছেন দেব। 

আরও পড়ুন-ইন্টারনেট দুনিয়ার অন্ধকার জগতের সঙ্গে লড়াইয়ে নামলেন দেব, সৌজন্যে পাসওয়ার্ড

.