Dhanush-Aishwaryaa Divorce: 'গর্বিত স্ত্রী' থেকে দাম্পত্যে ইতি, ঐশ্বর্য-ধনুষের বিচ্ছেদের নেপথ্যে তৃতীয় ব্যক্তি কে?

অক্টোবরেই নিজেকে ধনুষের গর্বিত স্ত্রী আখ্যা দিয়ে পোস্ট করেছিলেন ঐশ্বর্য

Updated By: Jan 18, 2022, 02:45 PM IST
Dhanush-Aishwaryaa Divorce: 'গর্বিত স্ত্রী' থেকে দাম্পত্যে ইতি, ঐশ্বর্য-ধনুষের বিচ্ছেদের নেপথ্যে তৃতীয় ব্যক্তি কে?

নিজস্ব প্রতিবেদন: সোমবার রাতে আচমকাই নিজেদের বিবাহ বিচ্ছেদের কথা শেয়ার করেন রজনীকান্তের(Rajnikanth) মেয়ে ঐশ্বর্য(Aishwaryaa) ও দক্ষিণী সুপারস্টার ধনুষ(Dhanush)। ১৮ বছরের দাম্পত্যে ইতি টানেন তাঁরা ধনুষ ও ঐশ্বর্যের ঘর ভাঙার খবরে মন ভাঙে তাঁদের অনুরাগীদের কারণ ঐশ্বর্য ও ধনুষ অনেকের কাছেই ছিলেন 'আইডিয়াল কাপল'। হঠাৎ কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন তাঁরা, তাঁদের এই সিদ্ধান্তের পিছনে কি রয়েছে কোনও তৃতীয় ব্যক্তির হাত? এই নিয়েই সরগরম নেটদুনিয়া।

২০০৪ সালের ১৮ নভেম্বর রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যকে বিয়ে করেছিলেন ধনুষ। দুই ছেলে যাত্রা ও লিঙ্গার বাবা-মা এই তারকা দম্পতি।  'ভাই রাজা ভাই', '৩'-র মতো ছবির পরিচালক ঐশ্বর্য। অন্যদিকে গত দেড় দশক ধরে দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম লিডিং সুপারস্টার ধনুষ। ২০১২ সালে ছবি পরিচালনা শুরু করেন ঐশ্বর্য। তাঁর প্রথম ছবিতে নায়কের চরিত্রে ছিলেন ধনুষ ও নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বর্যের ছোটবেলার বন্ধু কমল হাসানের মেয়ে শ্রুতি হাসান(Shruti Hasan)।

আরও পড়ুন: বাংলাদেশের নায়িকা শিমুর বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার, আটক স্বামী নোবেল

২০১২ সালের সেই ছবির সেট থেকেই ধনুষ আর শ্রুতির বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে সরগরম হয়ে উঠেছিল দক্ষিণী জগত। সেই সময় যদিও এই খবরের সত্যতা নিয়ে স্বামীর সাপোর্টেই মুখ খুলেছিলন ঐশ্বর্য। তবে শ্রুতি ও ধনুষের সম্পর্ক অস্বীকার করেননি তাঁরা কেুই গতকাল তাঁদের বিবাহ বিচ্ছেদের পর ফের ঘুরে এসেছে শ্রুতি ও ধনুষের সেই সম্পর্কের কথা। অক্টোবরে ধনুষের জাতীয় পুরস্কার জেতার পরই নিজেকে গর্বিত স্ত্রী বলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ঐশ্বর্য। তিনমাসে এমন কি হল যে বিচ্ছেদের পথে হাঁটলেন এই তারকা দম্পতি।  তাহলে কি ফের ধনুষ ও ঐশ্বর্যের মাঝে হাজির হয়েছেন শ্রুতি! প্রশ্ন উঠেছে ইন্ডাস্ট্রির অন্দরে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.