সুইমিং পুলের পাশে দিশা, টাইগারের বান্ধবীর বিকিনি ছবি উঠল ঝড়

দিশা পাটানির সঙ্গে কোনও সম্পর্ক নেই বলে বার বার দাবি করেন টাইগার শ্রফ

Updated By: Nov 29, 2019, 02:37 PM IST
সুইমিং পুলের পাশে দিশা, টাইগারের বান্ধবীর বিকিনি ছবি উঠল ঝড়

নিজস্ব প্রতিবেদন: পুলের পাশে বসে রয়েছেন বিকিনি পরে। দিশা পাটানির ওই ছবি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। পুলের পাশে বসে খোলামেলা পোশাকে দিশা যখন ছবি শেয়ার করেন, তা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন তাঁর ভক্তরা।
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

টাইগার শ্রফের সঙ্গে বাগি টু-তে অভিনয় করেন দিশা পাটানি। টাইগারের সঙ্গে ওই সিনেমার পর ২০১৯-এ ভারত-এ দেখা যায় দিশাকে। ভারত-এ সলমন খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করেন দিশা পাটানি। ভারত-এর পর এখনও পর্যন্ত কোনও বিগ বাজেটের সিনেমায় এই অভিনেত্রীকে দেখা না গেলেও, ২০২০-তে মালঙ্গ-এ দেখা যাবে দিশাকে। মালঙ্গ-এর পর সলমন খানের সঙ্গে রাধে-তেও দিশা পাটানির স্ক্রিন শেয়ারের কথা রয়েছে বলে খবর।

আরও পড়ুন :  ভূমিকে না দেখে থাকতে পারেন না, অভিনেত্রীর জন্য 'পাগল' হয়ে গেলেন ভক্ত!
সম্প্রতি টাইগার শ্রফ এবং দিশা পাটানি দুজনেই দাবি করেন, তাঁদের মধ্য়ে বন্ধুত্ব ছাড়া অন্য কোনও সম্পর্ক নেই। শুধু তাই নয়, মুম্বইতে আসার পর টাইগারই তাঁর একমাত্র বন্ধু। সেই কারণে টাইগারের সঙ্গে অনেক সময় দেখা যায় তাঁকে। তবে টাইগার বা দিশা নিজেদের সম্পর্ক নিয়ে য়া-ই দাবি করুন না কেন, বলিউডের এই জুটির ,সম্পর্কের রসায়ন নিয়ে সব সময়ই অব্যাহত শোরগোল।

আরও পড়ুন :  এক টুকরো পোশাকও নেই শরীরে, মলদ্বীপে গিয়ে উত্তাপ ছড়ালেন এই মডেল অভিনেত্রী
সম্প্রতি মুক্তি পায় ওয়ার। এই সিনেমায় হৃত্বিক রোশন এবং টাইগার শ্রফ একসঙ্গে অভিনয় করেন। ওয়ার মুক্তি পাওয়ার পরই ৩০০ কোটি টাকার ব্যবসা করে বক্স অফিসে। এই সিনেমায় হৃত্বিকের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে, তাঁর স্বপ্ন পূরণ হয়েছে বলেও জানান টাইগার শ্রফ।

.