ভূমিকে না দেখে থাকতে পারেন না, অভিনেত্রীর জন্য 'পাগল' হয়ে গেলেন ভক্ত!

ভূমি পেদনেকরকে বিয়ের প্রস্তাব দিলেন এক ব্যক্তি

Updated By: Nov 29, 2019, 01:20 PM IST
ভূমিকে না দেখে থাকতে পারেন না, অভিনেত্রীর জন্য 'পাগল' হয়ে গেলেন ভক্ত!

নিজস্ব প্রতিবেদন: ভূমি পেদনেকর একজন সুন্দর অভিনেত্রী। ভূমির ছবি না দেখে একদিন থাকতে পারেন না তিনি। সেলিব্রিটি না হয়ে, ভূমি যদি আর পাঁচজন সাধারণ মেয়ের মতো কেউ হতেন, তাহলে তাঁকে বিয়ে করতেন। সম্প্রতি বলিউড অভিনেত্রীকে এভাবেই বিয়ের প্রস্তাব দিলেন তাঁরই এক ভক্ত। যার উত্তরে ভূমি কি বললেন জানেন?

আরও পড়ুন :  সাত সকালেই দুঃসবাদ, চলে গেলেন অভিনেত্রী পুষ্পা জোশি
ভূমি পেদনেকর-কে বিয়ের প্রস্তাব দিয়ে যখন তাঁর সোশ্য়াল হ্যান্ডেলে মন্তব্য করেন এক ভক্ত, সেই সময় অভিনেত্রী নিজের তার উত্তর দেন। তিনি বলেন, সেলিব্রিটি হোক কিংবা নন-সেলিব্রিটি, এই মুহূর্তে তাঁর বিয়ে করার কোনও সম্ভাবনাই নেই। ভূমির ওই উত্তরে খুশি হয়ে যান নেট জনতা। একজন সাধারন ভক্তের প্রশ্নের উত্তর বলিউড অভিনেত্রী যেভাবে দিয়েছেন, তা সত্যি প্রশংসার যোগ্য বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে।

আরও পড়ুন : এক টুকরো পোশাকও নেই শরীরে, মলদ্বীপে গিয়ে উত্তাপ ছড়ালেন এই মডেল অভিনেত্রী
দেখুন...


সম্প্রতি পতি পত্নী অউর ও-তে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করছেন ভূমি পেদনেকর। এই সিনেমায় কার্তিক আরিয়ান, ভূমি পেদনেকরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অনন্যা পান্ডেও। 
দম লাগাকে হাইশা দিয়ে বলিউডে পা রাখেন ভূমি পেদনেকর। এই সিনেমায় আয়ুষ্মান খুরানার বিপরীতে অভিনয় করেন তিনি। বি টাউনে পা রাখার পর থেকে কখনও শুভ মঙ্গল সাবধান আবার কখনও টয়লেট-এক প্রেম কথার মতো একের পর এক সিনেমায় অভিনয় করে দর্শকদের মনে নিজের পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

.