জানেন নওয়াজউদ্দিন সিদ্দিকি কার কাছে ডান্স শিখছেন?

নওয়াজউদ্দিন সিদ্দিকি। বলিউডের অল্পদিনের কেরিয়ারের মধ্যেই অনেকের ভালোলাগার হয়ে উঠেছেন শুধুমাত্র তাঁর অভিনয় দক্ষতার জন্য। কিন্তু নওয়াজ বরাবরই বোধহয় একটু অন্যরকম। নিজেকে ভাঙা-গড়ার মধ্যে দিয়ে আরও উপরে উঠিয়ে নিয়ে যেতে চান। তাই তো এবার তাঁর নতুন লুক। মুন্না মাইকেল নামের একটি ফিল্মে অভিনয় করতে দেখা যাবে নওয়াজকে। পরিচালক সাব্বির খানের এই সিনেমাতে অভিনয় করার জন্যই তিনি কানে দুল পড়েছেন। চুলের স্টাইল পাল্টেছেন।

Updated By: Nov 22, 2016, 02:56 PM IST
জানেন নওয়াজউদ্দিন সিদ্দিকি কার কাছে ডান্স শিখছেন?

ওয়েব ডেস্ক: নওয়াজউদ্দিন সিদ্দিকি। বলিউডের অল্পদিনের কেরিয়ারের মধ্যেই অনেকের ভালোলাগার হয়ে উঠেছেন শুধুমাত্র তাঁর অভিনয় দক্ষতার জন্য। কিন্তু নওয়াজ বরাবরই বোধহয় একটু অন্যরকম। নিজেকে ভাঙা-গড়ার মধ্যে দিয়ে আরও উপরে উঠিয়ে নিয়ে যেতে চান। তাই তো এবার তাঁর নতুন লুক। মুন্না মাইকেল নামের একটি ফিল্মে অভিনয় করতে দেখা যাবে নওয়াজকে। পরিচালক সাব্বির খানের এই সিনেমাতে অভিনয় করার জন্যই তিনি কানে দুল পড়েছেন। চুলের স্টাইল পাল্টেছেন।

আরও পড়ুন লজ্জার মুকুট উঠল কলকাতা শহরের মাথায়!

শুধু তাই নয়, নওয়াজ এবার জোর কদমে ডান্স প্র্যাকটিসও করছেন। জানেন, নওয়াজউদ্দিনকে এখন ডান্স শেখাচ্ছেন কে? টাইগার শ্রফ। টাইগার শ্রফও তাঁর অল্পদিনের ফিল্ম কেরিয়ারে ডান্সের জন্য মানুষের মন কেড়ে নিয়েছেন। এবার সেই টাইগারের কাছেই ডান্স শিখছেন নওয়াজ। এই বিষয়ে সোশ্যাল মিডিয়াতে নিজের আর নওয়াজের ছবিও টুইট করেছেন টাইগার।

আরও পড়ুন  ইংরেজদের ১১০ বছরের পুরনো রেকর্ড ছুঁলেন জেমস অ্যান্ডারসন!

.