এখনই বিয়ে করতে চান না প্রিয়াঙ্কা! জানেন কেন?

বলিউডের অনেক পুরনো নায়িকাই বিয়েটা সেরে ফেলেছেন। যাঁরা বাকি আছেন, তাঁদের বিয়ে নিয়েও বলিউডে নানারকম খবর রয়েছে। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া? আপনার কি মনে হচ্ছে তিনিও খুব শীঘ্রই বিয়েটা সারতে চলেছেন? তাহলে খুব ভুল ভাবছেন। বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া মোটেই খুব শীঘ্রই বিয়ে করছেন না। অন্তত তাঁর মা এমনটাই জানিয়েছেন। কিন্তু কেন?

Updated By: Nov 12, 2016, 03:42 PM IST
এখনই বিয়ে করতে চান না প্রিয়াঙ্কা! জানেন কেন?

ওয়েব ডেস্ক: বলিউডের অনেক পুরনো নায়িকাই বিয়েটা সেরে ফেলেছেন। যাঁরা বাকি আছেন, তাঁদের বিয়ে নিয়েও বলিউডে নানারকম খবর রয়েছে। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া? আপনার কি মনে হচ্ছে তিনিও খুব শীঘ্রই বিয়েটা সারতে চলেছেন? তাহলে খুব ভুল ভাবছেন। বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া মোটেই খুব শীঘ্রই বিয়ে করছেন না। অন্তত তাঁর মা এমনটাই জানিয়েছেন। কিন্তু কেন?

আরও পড়ুন রিলায়েন্স জিও-র নতুন চমকদার অফার

সূত্র থেকে খবর পাওয়া গিয়েছে, মেয়ের বিয়ে নিয়ে চিন্তিত কীনা এমনই প্রশ্ন করা হয়েছিল ‘দেশী’ গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার মা ডা. মধু চোপড়াকে। তিনি বললেন, ‘প্রিয়াঙ্কার এমন মনোভাবের সঙ্গে আমি খুবই পরিচিত। আমিও ওকে বিয়ের কথা বলেছিলাম। কিন্তু ও আমাকে বোঝায় যে, ও এখন খুবই ভালো আছে। খুশিতে আছে। এরপর আমাকে জিজ্ঞাসা করে যে, আমি কি এই উত্তরে দুঃখ পেলাম। তখন আমি বলি যে, না। তখন ও বলে যে, তাহলে আমাকে এখন এই সব বিষয় থেকে রেহাই দাও। তুমি পাশে থাকো, তাহলেই আমি সব চিন্তা থেকে মুক্তি পাবো।’

আরও পড়ুন দক্ষিণ আফ্রিকা তো অস্ট্রেলিয়াকে লজ্জায় ফেলে দিল!

ইতিমধ্যেই বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার হলিউড টেলিভিশন সিরিয়াল ’কোয়ান্টিকো’ প্রচন্ড জনপ্রিয়তা পেয়েছে। এখন তিনি ‘বেওয়াচ’ নিয়ে খুবই ব্যস্ত রয়েছেন।

.