টেনিস নাকি ব্যাডমিন্টন, ঠিক কী খেলছেন Parineeti? 'Saina'র পোস্টার ঘিরে বিতর্ক

পোস্টার মুক্তির সঙ্গে সঙ্গেই দানা বেঁধেছে নতুন বিতর্ক। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 2, 2021, 07:14 PM IST
টেনিস নাকি ব্যাডমিন্টন, ঠিক কী খেলছেন Parineeti? 'Saina'র পোস্টার ঘিরে বিতর্ক

নিজস্ব প্রতিবেদন : ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিকে দেখা যাবে পরিণীতি চোপড়াকে। যে ছবিতে নিজেকে সাইনা হিসাবে নিজেকে ফুটিয়ে তুলতে কিছু কম পরিশ্রম করেননি পরিণীতি। মঙ্গলবার মুক্তি পেয়েছে 'সাইনা' ছবির পোস্টার। ছবি মুক্তি পাচ্ছে আগামী ২৬ মার্চ। তবে পোস্টার মুক্তির সঙ্গে সঙ্গেই দানা বেঁধেছে নতুন বিতর্ক। 

অভিনেত্রী পরিণীতি চোপড়া 'সাইনা'র যে পোস্টারটি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, এক হাতে শাটল ককটি ধরার চেষ্টা করছেন অভিনেত্রী। পোস্টারে শাটল ককটি ছবির নাম 'সাইনা'র স্টাইলে ডিজাইন করা হয়েছে। তবে পোস্টারটি যেভাবে ডিজাইন করা হয়েছে, তাতে ব্যাডমিন্টনের প্রাথমিক নিয়ম মানা হয়নি বলে নেটিজেনদের অভিযোগ। তাঁদের কথায়, এক্ষেত্রে ব্যাডমিন্টনের বদলে কোথাও যেন টেনিস ঢুকে পড়েছে। খোলসা করে বললে, ব্যাডমিন্টনের ক্ষেত্রে শাটল ককটি আন্ডারআর্ম সার্ভিস করা হয়। সেখানে টেনিসের স্টাইলে সার্ভিস করা যায় না। আর টেনিসে বল হাওয়ায় রেখে সার্ভ করতে হয়।  আর তাই নেটিজেনদের দাবি অনুযায়ী, পোস্টারটির ডিজাইন ব্যাডমিন্টনের নিয়ম বিরুদ্ধ।

আরও পড়ুন-সুখবর নিয়ে লাইভে Subhashree, উঁকি দিলেন Roshan

'সাইনা'র পোস্টার ডিজাইন নিয়ে তাই টুইটারে নানান মন্তব্য করতে শুরু করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, 'যিনি পোস্টারটি ডিজাইন করেছেন, তিনি নিশ্চয় টেনিস ফ্যান'। কেউ আবার লিখেছেন, 'পরিণীতির সাইনা হয়ে ওঠার টেকনিকে গলদ রয়েছে।' কারোর কথায়, 'সাইনার বায়োপিক ভুল করে সানিয়া মির্জার বায়োপিক হয়ে গিয়েছে।'

'সাইনা'র বায়োপিক পরিচালনা করছেন আমোল গুপ্তা। এই ছবিতে পরিণীতি ছাড়াও দেখা যাবে পরেশ রাওয়াল, মানব কল সহ আরোও অনেক অভিনেতাদের। যদিও পোস্টার বিতর্ক নিয়ে নির্মাতারা এখনও মুখ খোলেননি। 

আরও পড়ুন-গান গাইতে উঠে মেজাজ হারালেন Nachiketa

.