সুখবর নিয়ে লাইভে Subhashree, উঁকি দিলেন Roshan

সম্প্রতি, ইনস্টগ্রাম লইভ করে সে সুখবরই শোনালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 2, 2021, 05:55 PM IST
সুখবর নিয়ে লাইভে Subhashree, উঁকি দিলেন Roshan

নিজস্ব প্রতিবেদন: সদ্য মা হয়েছেন, আপাতত রাজ ও ছোট্ট যুবানকে নিয়েই কাটছে শুভশ্রীর সংসার। বহুদিন হল বড়পর্দা থেকে দূরেই রয়েছেন অভিনেত্রী। তবে শীঘ্রই পর্দায় ফিরবেন তিনি। সৌজন্যে, 'হাবজি গাবজি' ও 'ধর্মযুদ্ধ'। আগামী জুন মাসে 'হাবজি গাবজি' এবং ১৩ অগস্টে মুক্তি পাচ্ছে 'ধর্মযুদ্ধ'। সম্প্রতি, ইনস্টগ্রাম লাইভ করে সে সুখবরই শোনালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 

'হাবজি গাবজি' ও 'ধর্মযুদ্ধ'র মুক্তির কথা ঘোষণার পাশাপাশি অনুরাগীদের সিনেমাহলে গিয়ে সিনেমা দেখার অনুরোধ করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। তার আগে ৬ মার্চ শনিবার আন্তর্জাতিক নারী দিবস উদযাপনে সেক্টর ফাইভে দুই বন্ধুর সঙ্গে মিলে একটি বিশেষ অনুষ্ঠানের উদ্যোগ নিয়েছেন শুভশ্রী। যে অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সকলকে অনুরোধও করেন অভিনেত্রী। দীর্ঘ ১ বছর পর সোমবার লাইভে এসে অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। এদিন শুভশ্রীর ইনস্টাগ্রাম লাইভের মাঝে উঁকি দেন রোশন সিং (শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী)। প্রসঙ্গত শ্রাবন্তীর সঙ্গে রোশনের এখনও বিবাহ বিচ্ছেদ না হলেও বহুদিন হল আলাদাই থাকছেন তাঁরা। এদিন রোশন, শুভশ্রীর লাইভে উঁকি দিয়ে ছোট্ট যুবানের খোঁজ নেন। পাল্টা অভিনেত্রীও রোশনের শরীরচর্চার প্রশংসা করেন।

এদিনের লাইভে এক অনুরাগী শুভশ্রীকে অনুরোধ করেন, ওজন বৃদ্ধিতে যাঁরা বডি শেমিং করছেন তিনি যেন তাঁদের কড়া জবাব দেন। উত্তরে অভিনেত্রী অবশ্য সাফ জানান, তিনি ট্রোলারদের নিয়ে মাথা ঘামাতে চাননা। কারণ, মাতৃত্ব নিয়ে তিনি কাউকে বোঝাতে চাননা। তবে আবার এও বলেন, যাঁরা ওজন বৃদ্ধি নিয়ে কথা বলছেন, তাঁদের সেই কথাকে তিনি অনুপ্রেরণা হিসাবেই গ্রহণ করতে চান। তাতে তাঁর দ্রুত ওজন কমাতে সুবিধা হবে।

.