Elvish Yadav Arrested: রেভ পার্টিতে তিনিই সাপের বিষ পাচার করেছিলেন! অভিযোগ স্বীকার এলভিশের...

Elvish Yadav: ইতোমধ্যেই ইউটিউবার এলভিশ যাদব সহ ছয় জনের বিরুদ্ধে বন্যপ্রাণী (সুরক্ষা) আইন এবং ভারতীয় দণ্ডবিধির ধারা 120A (ফৌজদারি ষড়যন্ত্র) এর অধীনে নয়ডার সেক্টর ৫১-এ, সাপের বিষ সরবরাহ করার অভিযোগে মামলা করা হয়েছে। রবিবারই তাঁকে গ্রেফতার করে নয়ডা পুলিস। এবার জানা যাচ্ছে, পুলিসের জেরার মুখে তিনি যাবতীয় অভিযোগ স্বীকার করে নিয়েছেন তিনি। 

Updated By: Mar 18, 2024, 03:07 PM IST
Elvish Yadav Arrested: রেভ পার্টিতে তিনিই সাপের বিষ পাচার করেছিলেন! অভিযোগ স্বীকার এলভিশের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিতর্কিত রিয়ালিটি শো 'বিগ বস ওটিটি ২' জেতা ইউটিউবার এলভিশ যাদব(Elvish Yadav) গ্রেফতার হওয়ার একদিন পরই রেভ পার্টিতে সাপের বিষের ব্যবস্থা করার কথা স্বীকার করে নিয়েছেন বলে জানা গেছে। রবিবার সাপের বিষ কাণ্ডে এলভিশকে গ্রেফতার করে নয়ডা পুলিস। তাঁকে ১৪ দিনের জেল হেফাজতেরও নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন- Singer Death: মর্মান্তিক! মাত্র ২৪-এ প্রয়াত জনপ্রিয় গায়ক...

এক বিশেষ সূত্রে জানা গিয়েছে, এলভিশ অতীতে রেভ পার্টিতে সাপ ও সাপের বিষের ব্যবস্থা করতেন। বিভিন্ন রেভ পার্টিতে অভিযুক্তদের সঙ্গে তাঁর দেখা হয়েছে এবং তাঁদের সঙ্গে যোগাযোগ ছিল বলেও স্বীকার করেছে ওই ইউটিউবার। যেহেতু এলভিশ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন, তাই তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে। একাধিক সংবাদমাধ্যমের খবরেও বলা হয়েছে, এই আইনে জামিন পাওয়া কঠিন।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে, রেভ পার্টিতে জব্দ করা নমুনায় সাপের বিষের উপস্থিতি পাওয়ায় আইনি জটিলতায় পড়তে পারেন এলভিশ। এমন খবর প্রকাশিত হওয়ার কয়েকদিন পরই  তিনি একটি ভিডিও শেয়ার করে সংবাদমাধ্যম এবং তাঁকে যারা প্রশ্ন করছেন তাদের বিরুদ্ধে তোপ দেগেছেন। একটি ভিডিওতে এলভিশ বলেছিলেন, মিডিয়া তাঁর পিছনে রয়েছে এবং তিনি যা কিছু করেন তা কভার করতে চান। তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে এলভিশ বলেন, "কেউ যদি প্রমাণ করতে পারেন যে তিনি রেভ পার্টিতে উপস্থিত ছিলেন''।

আরও পড়ুন- Aamir-Salman-Shah Rukh: একসঙ্গে পর্দায় ফিরছেন তিন খান! জন্মদিনে সারপ্রাইজ আমিরের...

ইতোমধ্যেই ইউটিউবার এলভিশ যাদব সহ ছয় জনের বিরুদ্ধে বন্যপ্রাণী (সুরক্ষা) আইন এবং ভারতীয় দণ্ডবিধির ধারা 120A (ফৌজদারি ষড়যন্ত্র) এর অধীনে নয়ডার সেক্টর ৫১-এ, সাপের বিষ সরবরাহ করার অভিযোগে মামলা করা হয়েছে। এই মামলা আসলে মানেকা গান্ধীর লোকজনের একটি স্টিং অপারেশন ছিল পশুদের জন্য। ফরেনসিক তদন্তে দলটির কাছ থেকে পাওয়া নমুনায় কোবরা এবং ক্রিয়েট প্রজাতির সাপের বিষের ব্যবহার প্রকাশ পেয়েছে।

পিপল ফর অ্যানিম্যালস, বিরল প্রাণীর অপব্যবহার উদঘাটনের জন্য একটি স্টিং অপারেশন পরিচালনা করেছিল এবং এলভিশ যাদবের সঙ্গে যোগাযোগ করেছিল। কারণ তাঁদের কাছে একটি খবর ছিল যে তাঁর সঙ্গে জড়িত লোকদের একটি নেটওয়ার্ক রয়েছে এই বিষয়ে। অভিযোগ অনুসারে, এলভিশ তাঁদের পরিচিতি সরবরাহ করে সাহায্য করেছিল, যারা অবশেষে সাপের বিষের ব্যবস্থা করেছিল। এলভিশ তাঁর একটি ভিডিয়োতে সাপের সঙ্গে পোজ দিয়েছেন। এর আগেও এলভিশ যাদবকে কয়েক দফা এই মামলার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল কিন্তু তিনি সমস্ত অভিযোগ অস্বীকার করেছিলেন। তদন্তর পর  নয়টি সাপ পাওয়া গেছে যার মধ্যে আটটির দাঁত ছিল না। এবার তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ স্বীকার করে নিয়েছেন বলেই খবর। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.