Singer Death: মর্মান্তিক! মাত্র ২৪-এ প্রয়াত জনপ্রিয় গায়ক...

Singer Death: মাত্র ২৪-এই প্রয়াত জনপ্রিয় গায়ক। তাঁর এই অকালপ্রয়াণে শোকস্তব্ধ গোটা সিনেমার জগত। এই সংবাদ শেয়ার করেছেন তাঁরই এক বন্ধু। 

Updated By: Mar 18, 2024, 02:17 PM IST
Singer Death: মর্মান্তিক! মাত্র ২৪-এ প্রয়াত জনপ্রিয় গায়ক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বিনোদন দুনিয়ায় দুঃসংবাদ। মাত্র ২৪ বছর বয়সে প্রয়াত দক্ষিণ কোরিয়ান চলচ্চিত্রের জনপ্রিয় কণ্ঠ অভিনেতা ও গায়ক(Korean singer) লি উ রি। তাঁর এই অকাল মৃত্যুতে শোকস্তব্ধ চলচ্চিত্র জগতে। দক্ষিণ কোরিয়ান একাধিক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে, ১৫ মার্চ প্রয়াত হয়েছেন লি উ রি।সামাজিক মাধ্যমে একটি পোস্টের মাধ্যমে এই তথ্য জানিয়েছেন তাঁর বন্ধু লি ডাল লা। 

আরও পড়ুন- Elvish Yadav Arrested: সাপের বিষ পাচারের অভিযোগে গ্রেফতার 'রাওসাহাব'...

তিনি লিখেছেন, ‘দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে বলতে হচ্ছে যে আমাদের বন্ধু লি উ রি আমাদের মধ্যে আর নেই। পরিবারের ইচ্ছানুযায়ী এই দুঃখজনক খবরটি তাঁর ভক্তদের জানানো হচ্ছে। যারা লি উ রিকে ভালোবাসতেন এবং তাঁর কাজকে ভালোবাসেন, তাঁদের অনুরোধ করা হচ্ছে উ রি’র জন্য প্রার্থনা করতে। তিনি যেন চির শান্তিতে বিশ্রাম নেন'। ঘনিষ্ঠ সূত্রের খবর অনুসারে, গায়কের শেষকৃত্য ব্যক্তিগত পরিসরেই করা হবে। শুধুমাত্র তাঁর পরিবারের সদস্যরা এবং খুব কাছের ব্যক্তিরা শ্রদ্ধা জানাবেন। 

প্রসঙ্গত, কোরিয়ান গায়ক লি উ রি ছিলেন একজন উদীয়মান গায়ক। লি উ রি তাঁর গান-অভিনয় শুরু করেছিলেন ২০২১ সালে। মাত্র ২১ বছর বয়সে টুনিভার্স-এর মাধ্যমে তাঁর আত্মপ্রকাশ। সিজে ইএনএম-এর সর্বকনিষ্ঠ পুরুষ কণ্ঠ হিসেবে তিনি স্বীকৃতি পেয়েছিলেন। লু উ রি অ্যানিমেটেড সিরিজেও কণ্ঠ দিয়েছেন। ‘কেস ক্লোজড’ (গ্রেট ডিটেকটিভ কোনান), ‘ক্রেয়ন শিন চ্যান’, ‘দ্য হন্টেড হাউজ’, ‘গেনশিন ইমপ্যাক্ট’ এবং ‘কুকি রান: কিংডম’-এর মতো জনপ্রিয় সিরিজ ও অ্যানিমেটেড ভিডিওতে তাঁর কণ্ঠ শোনা গেছে।

আরও পড়ুন- Aamir-Salman-Shah Rukh: একসঙ্গে পর্দায় ফিরছেন তিন খান! জন্মদিনে সারপ্রাইজ আমিরের...

গত বছর জুন মাসে অকালপ্রয়াণ হয়েছিল আরেক কোরিয়ান গায়কের। হঠাত্ই একদিন সকাল ৯.৪১ মিনিটে সিওলে, কোরিয়ান গায়ক চোই সুং বং আত্মহত্যা করেন।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৩ বছর।  তার মৃত্যুর মাত্র দুই বছর আগে তার একাধিক ধরণের ক্যানসার হওয়ার মিথ্যা খবর ছড়িয়ে পড়েছিল এবং তখন তিনি তার চিকিৎসার জন্য নগদ অর্থ দান করার জন্য অনেক ভক্তকে বলেছিলেন। পরে তিনি প্রতারণার জন্য ক্ষমা চেয়েছিলেন এবং সমস্ত অনুদান ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। এরপরেই সামনে আসে তাঁর আত্মহত্যার কথা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.