বাহুবলী কায়দায় হাতিতে চড়ার চেষ্টা, ভয়ানক পরিনতি যুবকের

বাহুবলী স্টান্ট করতে গিয়ে ফের দুর্ঘটনা। এবার বেহাল দশা হল কেরলে। হাতির পিঠে ওঠার স্টান্ট করতে গিয়ে গুরুতর আঘাত লেগেছে তার এর আগে বাহুবলীর অনুকরণে ঝরণা চড়তে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হয়েছিলেন এক যুবকের। 

Updated: Nov 14, 2017, 03:34 PM IST
বাহুবলী কায়দায় হাতিতে চড়ার চেষ্টা, ভয়ানক পরিনতি যুবকের

নিজস্ব প্রতিবেদন : বাহুবলী স্টান্ট করতে গিয়ে ফের দুর্ঘটনা। এবার বেহাল দশা হল কেরলে। হাতির পিঠে ওঠার স্টান্ট করতে গিয়ে গুরুতর আঘাত লেগেছে তার এর আগে বাহুবলীর অনুকরণে ঝরণা চড়তে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হয়েছিলেন এক যুবকের। 

ঘটনা কেরলের ইদ্দুকি জঙ্গলের। বাহুবলী স্টান্ট করার পরিকল্পনা করে নির্জনে গিয়ে হাতির সঙ্গে বন্ধুত্ব করার ফন্দি আঁটে একদল যুবক। একটি হাতির শুঁড়ে পা দিয়ে পিঠে চড়তে যায় এক যুবক। আর তখনই ঘটে ভয়ানক ঘটনা। শুঁড়ে পা দিতেই ওই যুবককে পেঁচিয়ে আছাড় মারে হাতিটি। 

হাতির রূদ্রমূর্তি দেখে ঘটনাস্থল থেকে পালায় যুবকের বন্ধুরা। দীর্ঘক্ষণ অচৈতন্য অবস্থাতেই পড়ে থাকে ওই যুবককে। কিছুক্ষণ পর তাঁকে বন্ধুরা স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।  তবে বর্তমানে ওই যুবক কী পরিস্থিতিতে রয়েছে তা এখনও জানা যায়নি।  ইতিমধ্যেই ইউটিউবে ভাইরাল হয়েছে এই ভিডিওটি।ইতিমধ্যেই যার ভিউ হয়েছে ৮৮,৮৫৭।

বাহুবলীতে প্রভাসকে যে স্টান্ট করতে দেখা গিয়েছিল তার জন্য বেশিরভাগ ক্ষেত্রেই VFX-এর সাহায্য নেওয়া হয়েছিল। তবুও বারবার সেগুলিকে বাস্তব ভেবে ভুল করছে ফ্যানেরা।

আরও পড়ুন- 'পদ্মাবতী' মুক্তির আগেই সিনেমার স্ক্রিনিং-এ রাজি বনশালি!