Aishwarya Rai Bachchan: ২০০১ সালের ছবিতে ঐশ্বর্যের মাথায় সিঁদুর, ব্যাপারটা কী? সত্যিটা সামনে আনলেন ফারহা

ঐশ্বর্য(Aishwarya) ও অভিষেক বচ্চনের(Abhishek Bachchan) বিয়ে হয় ২০০৭ সালে অথচ ২০০১ সালে ব্যক্তিগত পরিসরে তোলা এই ছবিতে ঐশ্বর্যের সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। তাহলে সবার অলক্ষে আগেই বিয়ে করে নিয়েছিলেন ঐশ্বর্য! 

Updated By: May 13, 2022, 02:07 PM IST
Aishwarya Rai Bachchan: ২০০১ সালের ছবিতে ঐশ্বর্যের মাথায় সিঁদুর, ব্যাপারটা কী? সত্যিটা সামনে আনলেন ফারহা

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার সকালে প্রায় ২১ বছর আগের একটি ছবি শেয়ার করেছেন পরিচালক ফারহা খান। ছবিটি ২০০১ সালে তোলা, আসলে ছবিটি হল মুম্বইয়ে ফারহার প্রথম বাড়ির গৃহপ্রবেশের ছবি।  শাহরুখ খান(Shah Rukh Khan), করণ জোহর(Karan Johar), ফারহান আখতার(Farhan Akhtar), রানি মুখার্জি(Rani Mukherji) থেকে ঐশ্বর্য রাই(Aishwarya Rai Bachchan) সেই হাউজ ওয়ার্মিং পার্টিতে উপস্থিত ছিলেন ফারহার কাছের বন্ধুরা। 

ঐশ্বর্য(Aishwarya) ও অভিষেক বচ্চনের(Abhishek Bachchan) বিয়ে হয় ২০০৭ সালে অথচ ২০০১ সালে ব্যক্তিগত পরিসরে তোলা এই ছবিতে ঐশ্বর্যের সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। তাহলে সবার অলক্ষে আগেই বিয়ে করে নিয়েছিলেন ঐশ্বর্য! সেই বিতর্ক তৈরি হতেই পারে জেনে আগেই সেই ছবি ব্যাখা দিয়ে রেখেছেন ফারহা খান(Farah Khan)। 

ছবিতে অবশ্য দেখা মেলেনি ফারহা খানের। পরিচালকের পোস্ট করা ঐ ছবিতে রয়েছেন ফারহার ভাই সাজিদ, করণ, ফারহান, রানি ও ঐশ্বর্য। ক্যাপশনে তিনি লিখেছেন,'আমার কেনা প্রথম বাড়ির গৃহপ্রবেশ ২০০১ সালে। বিশেষ দ্রষ্টব্য, দেবদাসের শুটিং থেকে সরাসরি এসেছিলেন ঐশ্বর্য, তাই তাঁর মাথায় সিঁদুর।' পাশাপাশি করণ জোহরের সঙ্গে খুনসুটি করতেও ছাড়েননি ফারহা। তিনি লিখেছেন এটি হল নন ডিজাইনার পোশাকে করণের দুষ্প্রাপ্য ছবি। 

আরও পড়ুন: Kareena Kapoor Real Name: করিনা নয়, ঠাকুরদা রাজ কাপুর অন্য নাম রেখেছিলেন বেবোর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.