Kareena Kapoor Real Name: করিনা নয়, ঠাকুরদা রাজ কাপুর অন্য নাম রেখেছিলেন বেবোর

Kareena Kapoor-র জন্ম হয় ১৯৮০ সালের ২১ সেপ্টেম্বর। এর ঠিক ছয়দিন আগে জন্ম হয় Ranbir Kapoor-র দিদি Riddhima Kapoor-র। জানা গেছে সেই সময়ে গণেশ উৎসব চলার কারনে Rishi Kapoor এবং Nitu Kapoor-র মেয়ের নাম রিদ্ধিমা রাখেন দাদু Raj Kapoor।

Updated By: May 13, 2022, 02:28 PM IST
Kareena Kapoor Real Name: করিনা নয়, ঠাকুরদা রাজ কাপুর অন্য নাম রেখেছিলেন বেবোর

নিজস্ব প্রতিবেদন: ২০০০ সালে প্রথমবার সিনেমার জগতে পা রাখেন করিনা কাপুর। 'রিফিউজি' সিনেমায় পথ চলা শুরু তাঁর। সেই সিনেমায় তাঁর সঙ্গে ছিলেন অভিষেক বচ্চন। 

সাধারণ মানুষের কাছ থেকে এই সিনেমা ভালো প্রতিক্রিয়া না পেলেও এরপরে আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রী করিনা কাপুরকে। করিনা কাপুরকে তাঁর ফ্যানেরা ও ইন্ডাস্ট্রির অনেকেই ডাকনামে চেনেন. তাঁর ডাকনাম বেবো। কিন্তু এটা অনেকেই জানেন না তাঁর নাম প্রথমে করিনা ছিল না। 

করিনা কাপুরের জন্ম হয় ১৯৮০ সালের ২১ সেপ্টেম্বর। এর ঠিক ছয় দিন আগে জন্ম হয় রণবীর কাপুরের দিদি রিদ্ধিমা কাপুরের। জানা গেছে সেই সময়ে গণেশ উৎসব চলার কারণে ঋষি কাপুর এবং নীতু কাপুরের মেয়ের নাম রিদ্ধিমা রাখেন ঠাকুরদা রাজ কাপুর। এর ছয়দিন পরে করিনার জন্মের সময় রাজ কাপুর তাঁর নাম রাখেন সিদ্ধিমা। রিদ্ধিমা এবং সিদ্ধিমা আসলে গণেশের দুই স্ত্রীর নাম। 

আরও পড়ুন: The Kapil Sharma Show: জুন মাসেই বন্ধ হচ্ছে দ্য কপিল শর্মা শো, পরিবর্তে শুরু হচ্ছে কোন শো?

মেয়ের এই নাম পছন্দ হয়নি ববিতা এবং রণধীর কাপুরের। তাই তাঁরা মেয়ের নাম পরিবর্তন করে রাখেন করিনা। বর্তমানে করিনা কাপুর সিনেমা জগতে এক বড় নাম। তাঁর দিদি করিশ্মা কাপুরও ৯০-এর দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.