Jaison Joseph: ফ্ল্যাটে মৃত অবস্থায় উদ্ধার প্রযোজকের দেহ, মৃত্যু ঘিরে ধন্দ!

বিগত দুই দিন ধরে প্রযোজকের সঙ্গে যোগাযোগ করতে পারেননি তার বিদেশে থাকা পরিবারের সদস্যরা। তাঁর ফোন বারবার নট রিচেবল বলছিল। অবশেষে পরিবারের সদস্যরা আবাসনর অ্যাসোসিয়েশনের সঙ্গে যোগাযোগ করে খোঁজ নেওয়ার চেষ্টা করলে পুরো বিষয়টি সামনে আসে।

Updated By: Dec 7, 2022, 10:01 AM IST
Jaison Joseph: ফ্ল্যাটে মৃত অবস্থায় উদ্ধার প্রযোজকের দেহ, মৃত্যু ঘিরে ধন্দ!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: ফ্ল্যাটে মৃতদেহ উদ্ধার হল এক প্রযোজকের। দক্ষিণী সিনেমার প্রযোজক জয়সন জোসেপের মৃতদেহ উদ্ধার হল তার অ্যাপার্টমেন্ট থেকে। কোচির পনমপল্লী নগরের তাঁর আবাসন থেকেই উদ্ধার হয়েছে বছর ৪৪-এর এই প্রযোজকের। পরে আবাসনের বাসিন্দারাই পুলিসে খবর দেন। পুলিস সূত্রে খবর, সন্ধ্যেবেলা এই ঘটনা সম্পর্কে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে দেহ কাছাকাছি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়। তবে মৃত্যুর কারণ জানা যাবে ময়নাতদন্তের পরই।

আরও পড়ুন, Aamir Khan-Fatima Sana Shaikh: ২৭ বছরের ছোট ফতিমার প্রেমে মশগুল! তৃতীয় বিয়ের সিদ্ধান্ত আমিরের!

জোসেফ,কুঞ্চাকো বোবানের "জামনাপিয়ারি" এবং "লাভা কুশা"-সহ অন্যান্য ছবির প্রযোজনা করেছেন। সূত্রের খবর, বিগত দুই দিন ধরে প্রযোজকের সঙ্গে যোগাযোগ করতে পারেননি তার বিদেশে থাকা পরিবারের সদস্যরা। তাঁর ফোন বারবার নট রিচেবল বলছিল। অবশেষে পরিবারের সদস্যরা আবাসনর অ্যাসোসিয়েশনের সঙ্গে যোগাযোগ করে খোঁজ নেওয়ার চেষ্টা করলে পুরো বিষয়টি সামনে আসে। তবে পুলিসের ধারণা, ২৪ ঘণ্টা আগে ঘটনাটি ঘটেছে। তবে তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না। 

প্রসঙ্গত, কিছুদিন আগেও কলকাতাতেও আত্মহত্যা করেন এক প্রযোজক। তাঁর বিরুদ্ধে সেখানে ১০০ কোটি টাকা নয়ছয় করার অভিযোগও উঠেছিল। যার জন্য জেলও খেটেছিলেন তিনি। হো–চি–মিন সরণি এলাকায় থাকতেন ওই প্রযোজক। অফিসের কর্মীরাই তার ঝুলন্ত মৃতদেহ দেখে পুলিসে খবর দিয়েছিল। 

আরও পড়ুন, Rittika Sen: টলিউড থেকে উধাও ঋত্বিকা সেন! কী করছেন দেব-বনির নায়িকা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.