Aamir Khan-Fatima Sana Shaikh: ২৭ বছরের ছোট ফতিমার প্রেমে মশগুল! তৃতীয় বিয়ের সিদ্ধান্ত আমিরের!

Aamir Khan-Fatima Sana Shaikh: অভিনেত্রীর সাম্প্রতিক পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে। বিয়ের পিঁড়িতে একের পর এক বলিউডের অভিনেত্রীরা, তাহলে কি এবার সেই তালিকায় নয়া নাম ফতিনা সানা শেখ? তাহলে পাত্র কি আমির?

Updated By: Dec 6, 2022, 08:32 PM IST
Aamir Khan-Fatima Sana Shaikh: ২৭ বছরের ছোট ফতিমার প্রেমে মশগুল! তৃতীয় বিয়ের সিদ্ধান্ত আমিরের!

Aamir Khan, Fatima Sana Shaikh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দঙ্গল ছবির শ্যুটিংয়ের সময়ই নিজের থেকে ২৭ বছরের ছোট ফতিমার প্রেমে পড়েন সুপারস্টার আমির খান। এই গুঞ্জন সকলেরই জানা। এই সম্পর্কের কারণেই নিজের দ্বিতীয় বিয়েতে ইতি টেনেছেন আমির, তা নিয়েও আলোচনা কম হয়নি। শোনা যায় আমির খানের সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন তাঁর দঙ্গল ছবির সহ অভিনেত্রী ফতিমা সানা শেখ। তবে এই বিষয়ে দুজনেরই কেউই মুখ খোলেননি। তবে সম্প্রতি ফতিমার একটি পোস্ট থেকে শুরু হয় গুঞ্জন। ছবির ক্যাপশন থেকে প্রশ্ন জাগে, আমিরের সঙ্গে বিয়ে করতে চলেছেন ফতিমা?

আরও পড়ুন-১.৭ কোটির গাড়িতে সিটে বসেই মাসাজ নেবেন গরিবের ত্রাতা সোনু সুদ

অভিনেত্রীর সাম্প্রতিক পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে। বিয়ের পিঁড়িতে একের পর এক বলিউডের অভিনেত্রীরা, তাহলে কি এবার সেই তালিকায় নয়া নাম ফতিনা সানা শেখ? তাহলে পাত্র কি আমির? সোশ্যাল মিডিয়ায় তাঁর সাম্প্রতিক ফটোশ্যুটের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন ফতিমা। ইন্দো ওয়েস্টার্ন পোশাকে নজর কেড়েছেন অভিনেত্রী। সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে তিনি পরেছেন পাটের তৈরি একটি টপ। টপটির পিঠের অংশটি পুরোটাই উন্মুক্ত। শুধু পাটের দড়ি দিয়ে বাঁধা। ভিন্টেজ এক গাড়িকে প্রপ বানিয়ে ফটোশ্যুট করেন অভিনেত্রী। সেখানেই ক্যাপশনে উইলিয়াম শেক্সপিয়ারের হ্যামলেট নাটকের এক বিখ্যাত লাইনের সঙ্গে শব্দ অদল বদল করে তিনি যা লিখেছেন, ‘বাঁধব কী বাঁধব না সেটাই প্রশ্ন’। কী বাঁধার কথা বলছেন ফতিমা তা নিয়েই শুরু হয়েছে প্রশ্ন। জামার দড়ি বাঁধার কথা বলছেন নাকি গাঁটছড়া বাঁধার কথা বলছেন ফতিমা তা নিয়েই প্রশ্ন দানা বাঁধছে অনুরাগীদের মনে।

আরও পড়ুন- Paresh Rawal | Ritwick Chakraborty: ‘গাধার ডাকে কি তানসেনের অপমান হয়!’ পরেশের মুখে ঝামা ঘষলেন ঋত্বিক

ফতিমার ফটোতে মজেছে নেটপাড়া। দুই লক্ষের বেশি নেটিজেন লাইক করেছেন তাঁর ছবি। কমেন্ট সেকশন ভরে উঠেছে তাঁর প্রশংসায়। অনেক কমেন্টের মধ্যে যে কমেন্টে সবার নজর আটকেছে তা হল আমির খানের মেয়ে আয়রা খানের মন্তব্য। কিছু লেখেননি আয়রা। শুধুমাত্র চোখে হার্ট চিহ্নের একটি ইমোটি আইকন পোস্ট করেছেন তিনি। আয়রার কমেন্টের নিচেই নেটিজেনরা বিয়ের সত্যতা সম্পর্কে জানতে চেয়েছে। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে যে, বিয়ে করতে চলেছেন ফতিমা সানা শেখ। তাঁর বিয়ে নিয়ে নানা জল্পনা রয়েছে। যদিও তাঁর প্রেম বা সম্পর্ক নিয়ে কখনই মুখ খোলেননি অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে, আমিরের সঙ্গে সম্পর্কে সিলমোহর দিতে চান ফতিমাও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.