Rittika Sen: টলিউড থেকে উধাও ঋত্বিকা সেন! কী করছেন দেব-বনির নায়িকা?

| Dec 06, 2022, 21:32 PM IST
1/6

দক্ষিণী ছবিতে ঋত্বিকা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডে বেশ কয়েকটি মূলধারার বানিজ্যিকি ছবিতে নায়িকার চরিত্রে দেখা গেছে অভিনেত্রী ঋত্বিকা সেনকে। দেব, জিৎ থেকে বনি সেনগুপ্ত, আবীর চট্টোপাধ্যায় টলিউডের একাধিক হিরোর সঙ্গে অভিনয় করেছেন নায়িকা।  

2/6

দক্ষিণী ছবিতে ঋত্বিকা

কিন্তু সাফল্যের পরেও বেশ অনেকদিনই বড়পর্দায় অনুপস্থিত ঋত্বিকা। কোথায় গেলেন অভিনেত্রী? ঋত্বিকাই জবাব দিলেন বর্তমানে তিনি কী করছেন?  

3/6

দক্ষিণী ছবিতে ঋত্বিকা

অভিনয় থেকে বিদায় নেননি ঋত্বিকা, তবে টলিউড ছেড়ে তিনি এখন মনোনিবেশ করেছেন তামিল ও তেলেগু ছবিতে।  

4/6

দক্ষিণী ছবিতে ঋত্বিকা

হান্ড্রেড পার্সেন্ট লাভ, চ্যালেঞ্জ টু থেকে বরবাদ, শাহজাহান রিজেন্সি, আরশিনগর একাধিক ছবিতে দর্শকের নজর কেড়েছেন ঋত্বিকা সেন। কিন্তু আচমকাই বাংলা ছবি থেকে উধাও হয়েছে তিনি।  

5/6

দক্ষিণী ছবিতে ঋত্বিকা

ঋত্বিকা এখন বাংলা ছবি ছেড়ে দক্ষিণী ছবিতে অভিনয় করতে শুরু করেছেন ঋত্বিকা। বিজয় সেতুপতির মত সুপারস্টারের সঙ্গে তাঁর একটি ছবি এখন মুক্তি পাওয়ার মুখে। মাত্র ২২ বছর বয়সেই দক্ষিণের একজন নামী নায়িকা হয়ে উঠেছেন ঋত্বিকা।  

6/6

দক্ষিণী ছবিতে ঋত্বিকা

ঋত্বিকার দাবি, ‘আমি চুটিয়ে তামিল, তেলুগু ছবিতে কাজ করছি। আর যাঁরা বলছেন হারিয়ে গিয়েছি, তাঁরাই বলুন আমি যে ধরনের ছবিতে কাজ করি তেমন ছবি আর হচ্ছে কোথায়? যে সব অভিনেত্রী আমায় তাদের প্রতিযোগী মনে করেন, আমার থেকে প্রায় ১১ বছরের বড়, তাঁরাও তো কম কাজ করছেন। ভাল কাজ পেলে অবশ্যই করব’