Kamal Kishore Mishra : স্ত্রীকে গাড়ির তলায় পিষে মারার চেষ্টা, গ্রেফতার বলিউডের প্রযোজক

 CCTV-তেও ধরা পড়েছে সেই ভয়ঙ্কর ঘটনা। যেখানে দেখা যাচ্ছে কমল কিশোর মিশ্রা তাঁর স্ত্রীকে পিষে মারার চেষ্টা করছেন।  ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের আন্ধেরি পশ্চিমের একটি আবাসনের পার্কিং এরিয়াতে। এই ঘটনায় গুরুতর চোট পান কিশোর মিশ্রার স্ত্রী। তাঁর মাথায় এবং পায়ে চোট লাগে। এই ঘটনায় আম্বোলি থানায় অভিযোগ দায়ের করেন অভিযুক্ত পরিচালকের স্ত্রী। জেসমিনের অভিযোগ, গত ফেব্রুয়ারি মাস থেকে তাঁর স্বামীর সঙ্গে এক মডেলের ঘনিষ্টতা তৈরি হয়েছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 28, 2022, 07:56 PM IST
Kamal Kishore Mishra : স্ত্রীকে গাড়ির তলায় পিষে মারার চেষ্টা, গ্রেফতার বলিউডের প্রযোজক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গুরুতর ঘটনা। স্ত্রীর উপর দিয়ে গাড়ি চালিয়ে তাঁকে মেরে ফেলার চেষ্টা। প্রযোজক কমল কিশোর মিশ্রাকে গ্রেফতার করল মুম্বই পুলিস। বৃহস্পতিবার রাতে তাঁকে মুম্বই থেকে গ্রেফতার করা হয়। CCTV-তেও ধরা পড়েছে সেই ভয়ঙ্কর ঘটনা। যেখানে দেখা যাচ্ছে কমল কিশোর মিশ্রা তাঁর স্ত্রীকে পিষে মারার চেষ্টা করছেন। 

পুলিস জানিয়েছে, কিশোর মিশ্রার স্ত্রী জেসমিন তাঁর স্বামীকে গাড়ির মধ্যে অন্য মহিলার সঙ্গে দেখে ফেলেছিলেন। তারপরই গাড়িটি আটকাতে যান তিনি। আর তখনই তাঁকে গাড়ির তলায় ফেলে পিষে মারার চেষ্টা করে অভিযুক্ত প্রযোজক। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের আন্ধেরি পশ্চিমের একটি আবাসনের পার্কিং এরিয়াতে। এই ঘটনায় গুরুতর চোট পান কিশোর মিশ্রার স্ত্রী। তাঁর মাথায় এবং পায়ে চোট লাগে। এই ঘটনায় আম্বোলি থানায় অভিযোগ দায়ের করেন অভিযুক্ত পরিচালকের স্ত্রী। 

আরও পড়ুন-'অন্যায় করছেন, পরে ভেউ ভেউ করে কী লাভ!' করণ-মাধুরী-নোরাকে কটাক্ষ শিল্পার

অভিযোগের বয়ান অনুযায়ী, তিনি তাঁর স্বামীকে খুঁজতে খুঁজতে পার্কিং এরিয়ায় আসেন। সেখানেই দেখেন, গাড়ির মধ্যে অন্য একজন মহিলাকে নিয়ে রয়েছেন অভিযুক্ত পরিচালক। এই দৃশ্য দেখে তিনি যখন তাঁকে বাধা দেন, তখনই গাড়ি চালিয়ে পালানোর চেষ্টা করেন কিশোর মিশ্রা। স্ত্রীকে গাড়ির তলায় প্রায় চাপা দিয়ে মেরে ফেলার চেষ্টা করেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। এই ঘটনায় বড় তথ্যপ্রমাণ হতে চলেছে পার্কিং এরিয়ায় সিসিটিভি ফুটেজ।

জানা যাচ্ছে, ১৯ অক্টোবর সিসিটিভি ফুটেজটি পুলিসের হাসে আসে। ফুটেজটি ওশিওয়ারার হিরাপান্নমলের উল্টোদিকে শামুক হাইটসের। জেসমিনের অভিযোগ, গত ফেব্রুয়ারি মাস থেকে তাঁর স্বামীর সঙ্গে এক মডেলের ঘনিষ্টতা তৈরি হয়েছে। এনিয়ে বহুদিন ধরেই তাঁদের মধ্যে ঝামেলা চলছিল। প্রসঙ্গত, কিশোর মিশ্রা হিন্দি ছবি 'দেহাতি ডিস্কো', 'ভুতিয়াপ্পা', ফ্ল্যাট নম্বর-৪২০, 'খল্লি বল্লি', 'শর্মাজিকি লগ গয়ি'-র মতো ছবিতে সহ প্রযোজক হিসাবে কাজ করেছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.